নাঙ্গলকোটে ব্যবসায়ীর উপর হামলা : দোকান ভাঙচুর-লুটপাট

সিটিভি নিউজ।।    মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।
কুমিল্লার নাঙ্গলকোটে আলা উদ্দিন নামের এক ব্যবসায়ীর উপর হামলার ঘটনা ঘটেছে। বেধড়ক মারধর ও দোকান ভাঙচুরের পর হামলাকারীরা দোকানের ২ লাখ ৩ হাজার টাকা লুট করে নিয়েছে বলে অভিযোগ করেছেন ব্যবসায়ী আলা উদ্দিন।
নাঙ্গলকোট উপজেলার উল্লাখালী তালুকদার মার্কেটের তানভির ট্রেডার্সে এ ঘটনা ঘটে। এ বিষয়ে নাঙ্গলকোট থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, সম্প্রতি ব্যবসায়ী আলা উদ্দিনের জেঠাতো ভাইয়ের কন্যার সাথে তার স্বামী সুজনের দাম্পত্য সম্পর্কে অমিল দেখা দেয়। এরই জের ধরে গত ৫ সেপ্টেম্বর রাত ৯টায় সুজন ও তার তিন ভাই মিলে ইলেক্ট্রিক ব্যবসায়ী আলা উদ্দিনের দোকানে হামলা চালায়। বেধড়ক মারধর ও দোকান ভাঙচুরের পর হামলাকারীরা আলাউদ্দিনের দোকানের ক্যাশ বাক্সে থাকা ২ লাখ ৩ হাজার টাকা লুট করে নেয়। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন নাঙ্গলকোট থানা পুলিশ।
নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর ব্যবসায়ী আলাউদ্দিন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। শারিরীক অবস্থা কিছুটা স্বাভাবিক হওয়ার পর মঙ্গলবার তিনি বাদী হয়ে নাঙ্গলকোট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।
এ বিষয়ে জানতে মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করেও অভিযুক্তদের বক্তব্য নেয়া যায়নি।
নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ‘তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’   সংবাদ প্রকাশঃ  ৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ