নাঙ্গলকোটে ফুলেল শুভেচ্ছায় সিক্ত মেয়র আব্দুল মালেক

সিটিভি নিউজ।।    মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি===
কুমিল্লার নাঙ্গলকোট পৌরসভা নির্বাচনে মেয়র আব্দুল মালেক ২য় বারের মত আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় আনন্দ মিছিল করেছে দলীয় নেতা-কর্মীরা। মঙ্গলবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা নাঙ্গলকোট পৌর এলাকায় এ আনন্দ মিছিল করেন। একই দিন নাঙ্গলকোট পৌরসভার বিভিন্ন এলাকায় পৃথক পৃথক ভাবে আনন্দ মিছিল করেন স্থানীয় নেতা-কর্মীরা।
মনোনয়ন প্রাপ্তির পর ঢাকা থেকে ফেরার পথে মঙ্গলবার বিকেলে লাকসাম অভিমুখী নাঙ্গলকোট পৌরসভার প্রবেশদ্বার থেকে সহস্রাধিক মোটরসাইকেল আরোহী নেতা-কর্মীরা মেয়র আব্দুল মালেককে স্বাগত জানান। এসময় তিনি দলের সর্বস্তরের নেতা-কর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের প্রতি কৃতজ্ঞতাসূচক বিভিন্ন স্লোগান নিয়ে নাঙ্গলকোট পৌর এলাকায় আনন্দ মিছিল করেন নেতা-কর্মীরা। মিছিলটি পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নাঙ্গলকোট বাজারস্থ লোটাস চত্বরে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।
সমাবেশে মেয়র আব্দুল মালেকের স্বাগত বক্তব্যের পর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া, উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি আবু তাহের, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল আলম পাটোয়ারী, অধ্যক্ষ নুরুল্লাহ মজুমদার, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ইসহাক মিয়া, কাউন্সিলর সেলিম জাহাঙ্গীর, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক সুমন সহ বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা বক্তব্য রাখেন। আগামী নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান বক্তারা।
উল্লেখ্য, ২০১৬ সালে অনুষ্ঠিত পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে বিএনপি সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর আলম মজুমদারকে হারিয়ে মেয়র নির্বাচিত হন আব্দুল মালেক। গত ৫ বছর ধরে তিনি সততা ও নিষ্ঠার সাথে নাঙ্গলকোট পৌরসভার মেয়রের দায়িত্ব পালন করছেন। স্থানীয় সংসদ সদস্য ও বর্তমান সরকারের অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সার্বিক নির্দেশনায় নাঙ্গলকোট পৌরসভাকে উন্নয়নের রোল মডেলে রূপান্তরিত করেন তিনি। তার হাত ধরেই ২০১৮ সালের এপ্রিলে পৌরসভাটি ‘ক’ শ্রেণিতে উন্নীত হয়। সততা ও নিষ্ঠার সাথে উন্নয়ন কর্মকান্ডে অগ্রণী ভূমিকা রাখায় আসন্ন পৌর নির্বাচনে দলের মনোনয়ন বোর্ড তাকে পুনরায় নৌকা প্রতীকের প্রার্থী মনোনীত করেছেন। পুনর্জয়ী হয়ে তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন এমনটাই প্রত্যাশা পৌরবাসীর।সংবাদ প্রকাশঃ  ১৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ