না’গঞ্জ মসজিদে বিস্ফোরণ ডিসির তদন্ত কমিটির প্রতিবেদনের সময় বাড়লো

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিম তল্লার বায়তুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় চূড়ান্ত প্রতিবেদন দাখিলে সাত দিন সময় চেয়েছে জেলা প্রশাসনের তদন্ত কমিটি। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) চূড়ান্ত তদন্ত প্রতিবেদন দাখিল করার কথা ছিল। তবে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করতে সাত দিনের সময় চেয়েছে কমিটির প্রধান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খাদিজা তাহেরা ববি।
এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন বলেন, জেলা প্রশাসনের তদন্ত কমিটি আরও সাত দিনের সময় চেয়েছে। বিস্ফোরণের ঘটনায় সংশ্লিষ্ট দপ্তরগুলো থেকে তথ্য নিতে আরও কিছু সময় লাগবে বলে জানিয়েছে তদন্ত কমিটির সদস্যরা। তবে যত দ্রুত সম্ভব তদন্ত শেষ করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়া হয়েছে।
গত ৪ সেপ্টেম্বর রাতে এশার নামাজের সময় বায়তুস সালাত জামে মসজিদের ভেতর ঘটে ভয়াবহ এক বিস্ফোরণ। মুহুর্তেই মৃত্যুকুপে পরিণত হয় মসজিদটি। ঘটনাস্থলে দগ্ধ হন ৪২ জন। গুরুতর দগ্ধ ৩৭ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তাদের মধ্যে ২৯ জন ইতিমধ্যে মৃত্যুবরণ করেছেন। কেবল মামুন নামে এক পোশাক শ্রমিক বেঁচে ফেরেন। হাসপাতালে ভর্তি অন্যদের অবস্থাও সংকটাপন্ন। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন এবং লিকেজ থেকে জমা হওয়া গ্যাসের কারণে এ বিস্ফোরণ ঘটেছে।

সংবাদ প্রকাশঃ  ১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ