না’গঞ্জে গুলি করার ভিডিও ফেসবুকে ভাইরাল হওয়া সেই যুবককে হত্যা : গ্রেপ্তার-২

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : গুলি করার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া সেই যুবক সোহানকে ছুরিকাঘাত করে হত্যা করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে বুধবার (১৪ জুন) রাতে নারায়ণগঞ্জের ফতুল্লা থানার পাগলা বৌ বাজার এলাকায়।
নিহত সোহান ফতুল্লা থানার পাগলা বৌ বাজার এলাকার জাহাঙ্গীরের পুত্র। এ ঘটনায় পুলিশ মোতালিব ও ওয়াসিম নামে ২ জনকে গ্রেপ্তার করেছে। এ হত্যাকান্ডে এলাকায় চরম আতংক বিরাজ করছে।
নিহতের স্বজনেরা জানান, পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পনানুযায়ী বুধবার রাত সাড়ে সাতটার দিকে পাগলা বৌ বাজার পাঁচ তলা সংলগ্ন জয়নালের গ্যারেজে ডেকে নিয়ে সোহান ও তার সাথে দুই বন্ধুকে কুপিয়ে রক্তাক্ত জখম করে গ্যারেজ মালিক জয়নাল, তার পুত্র সহ সাথে থাকা সন্ত্রাসীরা।
সংবাদ পেয়ে সোহানের পরিবারের সদস্য সহ স্থানীয় এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে সোহান মারা যায়।
এ বিষয়ে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মহসীন মিয়া জানান, তিনি ঘটনা শুনে ঘটনাস্থলে গিয়েছিলেন।
উল্লেখ্য, ২০১৯ সালে নভেম্বর মাসে ৮-১০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় সোহান নামের এক যুবক উপরের দিকে গুলি ছুড়ছে।
সে সময় প্রথমে এক গনমাধ্যম কর্মী তার ব্যক্তিগত আইডিতে ভিডিওটি পোস্ট করলে মূহুর্তেই তা ছড়িয়ে পড়ে ভাইরাল হয়ে যায়।

সংবাদ প্রকাশঃ ১৫০৬২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ