নতুন ব্যবস্থাপনায় জ্যামাইকা সেলিম বিরিইয়ানি

সিটিভি নিউজ।।    নিউইয়র্কঃ নিউইয়র্কের জামাইকা হিলসাইড সেলিম বিরিয়ানির এখন নতুন ব্যবস্থাপনায় । এ উপলক্ষে বুধবার সন্ধ্যায় নিউইয়র্কের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে গেট টুগেদার অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সেলিম বিরিয়ানির নতুন পরিচালক ও আশা হোম কেয়ারের সিইও ইঞ্জিনিয়ার আকাশ রহমান, সেলিম বিরিয়ানির স্বত্তাধিকারি আমজাদ হোসেন সেলিম, আশা হোম কেয়ার ও সেলিম বিরিয়ানির পরিচালক ঈশা রহমান এবং রোজলিন

আফরিন।

শুভেচ্ছা বক্তব্যে ইঞ্জিনিয়ার আকাশ রহমান বলেন, নিউইয়র্কে কমিউনিটির সেবায় আরো একধাপ এগিয়ে আশা হোম কেয়ার। এরই ধারাবাহিকতায় আমাদের নতুন সংযোজন সেলিম বিরিয়ানি। আমাদের যৌথ কর্পোরেশন সেরা ফুড ইনক’র অধীনে এখন সেলিম বিরিয়ানি। আগামি কয়েকমাসের মধ্যেই চালু করতে যাচ্ছি সুবিশাল পার্টি হল। যেখানে ৩ শতাধিক লোক একসাথে পার্টি করতে পারবে।

আকাশ রহমান বলেন, নিউইয়র্কে সবচেয়ে কম মূল্যে লাঞ্চ ও ডিনার দিচ্ছে সেলিম বিরিয়ানি। নিউইয়র্ক স্টেটের হেলথ এন্ড ফুড ডিপার্ট্মেন্টের আইন মেনে শতভাগ স্বাস্থ্যসম্মত সুস্বাদু ও বাংলাদেশী ঘরোয়া খাবার সরবরাহ করছি আমরা। তিনি বলেন, আশা সোসাল এডাল্ট ডে কেয়ার সেন্টারসহ নিউইয়র্কের বিভিন্ন প্রাইভেট মেডিকেল অফিসেও সেলিম বিরিয়ানির খাবার সরবরাহ করা হচ্ছে। কাষ্টমার চাহিদায় সেলিম বিরিয়ানি ১৬৬-১৪ শাখ এখন ২৪ ঘন্টাই খোলা রয়েছে। মাত্র ৭.৯৯ ডলারে দুপুরের খাবার, ৫ ডলারে সকাল ও বিকেলের নাস্তা, ১ ডলারে চা, ১ ডলারে সিংগারা/ চমুচাসহ ৫০ আইটেমের বাংগালী ও আমেরিকান খাবারের সকল আয়োজন এক কিচেনেই। ইঞ্জিনিয়ার আকাশ রহমান আরো বলেন, খুব কম লাভে কমিউনিটির সেবাই আমাদের লক্ষ্য।
সাংবাদিকদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আমজাদ হোসেন সেলিম বলেন, সেলিম বিরিয়ানির অগ্রযাত্রায় নিউইয়র্কে বাংলাদেশি মিডিয়ার বিশেষ অবদান রয়েছে। ইঞ্জিনিয়ার আকাশ রহমান ও ঈশা রহমানের সাথে একজোটে ব্যবসার উদ্যোগ সেলিম বিরিয়ানি আরো একধাপ এগিয়ে গেলো। তিনি বলেন, আমাদের যৌথ প্রচেষ্টায় ব্যবসায়িক সেবা দশগুন বেড়েছে। সাংবাদিক ও কমিউনিটির সহযোগিতা পেলে আরো অনেকদুর এগিয়ে যাবে সেলিম বিরিয়ানি ও সেরা ফুড। আমজাদ হোসেন সেলিম আরো বলেন, সেলিম বিরিয়ানির প্রতিদ্বন্দি শুধুই সেলিম বিরিয়ানি। শুভেচ্ছা বক্তব্য শেষে নৈশভোজে অংশ নেন নিউইয়র্কে কর্মরত বাংলাদেশি মিডিয়ার সম্পাদক ও সাংবাদিকবৃন্দ।

সংবাদ প্রকাশঃ ০৪০৮২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ