নওগাঁয় বঙ্গমাতার জন্মদিনে ৭ জন নারী পেলেন সেলাই মেশিন

সিটিভি নিউজ।।    মো.আককাস আলী,নওগাঁ জেলা প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্ম বার্ষিকীতে ৭ দু:স্থ নারী পেলেন সেলাই মেশিন। রোববার (৮ আগষ্ট) দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের সভাকক্ষে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের এমপি আলহাজ¦ মো: ছলিম উদ্দিন তরফদার সেলিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই নারীদের হাতে সেলাই মেশিনগুলো তুলে দেন। উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের সহযোগিতায় উপজেলা প্রশাসন মেশিনগুলো বিতরণের আয়োজন করে।
উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান মিলন এতে সভাপতিত্ব করেন। অন্যদের মধ্যে সদ্য যোগদানকারী সহকারী কমিশনার (ভূমি) রফিকুল ইসলাম, কৃষি কর্মকর্তা অরুন চন্দ্র রায় প্রমুখ বক্তব্য রাখেন। এর আগে উপজেলা পরিষদ কমপ্লেক্সের বঙ্গবন্ধু কর্ণারে স্থাপিত বঙ্গমাতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, দোয়া পরিচালনা ও বঙ্গভবন থেকে সম্প্রসারিত অনুষ্ঠান সরাসরি প্রদর্শন করা হয়।
এ উপলক্ষে সকাল ১০টায় উপজেলা সদরের মাতাজী রোডে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গমাতার প্রতিকৃতিতে মাল্যদান ও দোয়া পরিচালনা করা হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও এমপি আলহাজ¦ মো: ছলিম উদ্দিন তরফদার সেলিম এতে প্রধান অতিথি ছিলেন। অন্যদের মধ্যে কর্মসূচীতে অংশ নেন, জেলা আওয়ামী লীগ নেতা অজিত মন্ডল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বদিউজ্জামান বদি, উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি গোলাম নুরানী আলাল, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসান হাবীব ভোদন, যুগ্ম সাধারণ সম্পাদক বাবু ঘোষ, সাংগঠনিক সম্পাদক আলফা আনোয়ার, যুবলীগ আহ্বায়ক গোলাম রেজাউন্নবী আনসারী বাবু, যুগ্ম আহ্বায়ক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অনুকুল চন্দ্র সাহা বুদু, মহিলা লীগ নেত্রী ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলি, কৃষকলীগ সভাপতি অমিত কুমার ব্যাণার্জী বাপ্পী, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু মুছা আল আশআরী, সাধারণ সম্পাদক তনু কুমার দেব, জাহাঙ্গীরপুর সরকারী কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি আহসান হাবীব প্রমুখ।# মো.আককাস আলী, নওগাঁ   সংবাদ প্রকাশঃ  ০৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ