নওগাঁয় প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৩০০ পরিবার

সিটিভি নিউজ।।   মোঃ খালেদ বিন ফিরোজ  নওগাঁ প্রতিনিধিঃ
করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেনীর পেশার ৩০০ পরিবারের মাঝে নওগাঁয় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে আর্থিত সহয়তা প্রদান করা হয়েছে। সোমবার (২৬ এপ্রিল) বিকেলে স্বাস্থ্যবিধি মেনে সদর উপজেলা পরিষদ চত্বরে জেলা প্রশাসনের আয়োজনে এ আর্থিক সহয়তা প্রদান করা হয়।
প্রধান অতিথি হিসাবে আর্থিক সহয়তা (৫০০) টাকা করে প্রদান করেন জেলা প্রশাসক মো: হারুন অর রশিদ। এসময় উপস্থিত ছিলেন-অতিরিক্ত জেলা প্রশাসক মো: ইব্রাহিম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উত্তম কুমার রায়, উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিনসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা।
এসময় জেলা প্রশাসক মো: হারুন অর রশিদ বলেন-দেশে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে পদক্ষেপ নিয়েছেন, তা বিশ্বে অনুকরণীয় দৃষ্টান্ত থাকবে।

তিনি আরও বলেন-এটা আপনাদের জন্য প্রধানমন্ত্রীর উপহার। পর্যায়ক্রমে প্রধানমন্ত্রীর এই উপহার আরও দেয়া হবে। আর এ উপহার কোন ব্যক্তির নামে দেয়ার সুযোগ নেই। এসময় করোনা পরিস্থিতি মোকাবেলায় সবাইকে মাস্ক পড়তে ও স্বাস্থ্যবিধি মানার আহবান জানান তিনি।সংবাদ প্রকাশঃ  ২৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ