দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ কুমিল্লায় স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো: তাজুল ইসলাম

 সিটিভি নিউজ।।ন    মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি:
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো: তাজুল ইসলাম বলেছেন, দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। বাংলাদেশে এখন আর খাদ্য আমদানি করতে হয় না বরং উৎপাদনের দিক থেকে দেশ এখন বিশ্বের দ্বিতীয়। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ অর্জন সম্ভব হয়েছে।
মঙ্গলবার (২৯ মার্চ) বিকেলে কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
কৃষক বাচাঁও-দেশ বাচাঁও শ্লোগানে মনোহরগঞ্জ উপজেলা মিলনায়তনে কৃষকলীগের ত্রি বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন, কেন্দ্রীয় কমিটির সদস্য ও কুমিল্লা জেলা কৃষক লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা নির্মল পাল। প্রধান বক্তা ছিলেন জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক লুৎফুর বারী চৌধুরী৷
বাংলাদেশ কৃষকলীগ মনোহরগঞ্জ উপজেলা সভাপতি আবুল ওহাবের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ কৃষকলীগের সহ-সভাপতি ও কুমিল্লা আঞ্চলিক উপ-কমিটির আহবায়ক আলহাজ্ব মোস্তফা কামাল চৌধুরী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হিজবুল বাহার রানা, কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: মুজিবুর রহমান মিয়াজি, মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মনোহরগঞ্জ উপজেলা চেয়ারম‌্যান মো: জাকির হোসেন, মনোহরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মো: আমিরুল ইসলাম, মনোহরগঞ্জ উপজেলা যুবলীগের কাযর্নিবাহী সদস্য মো: কামাল হোসেন।

সম্মেলনে আওয়ামী লীগ কৃষক লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্মেলনে আব্দুল ওহাবকে সভাপতি ও মোঃ ফয়সাল বাবুলকে সাধারণ সম্পাদক করে মনোহরগঞ্জ উপজেলা কৃষক লীগের কমিটি গঠন করা হয় ।সংবাদ প্রকাশঃ  ৩১-০৩-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ