দেশের প্রতিটি ইউনিয়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য নির্মাণ করা হবে—-খাদ্যমন্ত্রি

সিটিভি নিউজ।।     মো.আককাস আলী,নওগাঁ জেলা প্রতিনিধি ঃ- খাদ্যমন্ত্রী ও নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, দেশের প্রতিটি ইউনিয়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য নির্মাণ করা হবে। আর এই ভাষ্কর্য পাহারা দিবে আওয়ামীলীগ, যুবলীগ, মহিলালীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে, প্রতিটি মাদ্রাসায় শহীদ মিনার নির্মাণ করা হবে।
তিনি বলেন, আমরা ক্ষমতায় থেকেও বঙ্গবন্ধুকে রক্ষা করতে পারি নাই। কিন্তু এখন আমরা অনেক ঐক্যবদ্ধ। এখন কেউ ভাষ্কর্য ভাঙ্গতে এলে শুধু প্রতিবাদ নয়, বরং প্রতিরোধ এবং প্রতিহত করতে হবে।
খাদ্যমন্ত্রী আরো বলেন, করোনার এই দূর্যোগেও দেশে কেউ না খেয়ে থাকেনি। একটি দল অনেক কথা বলে। কিন্তু তারা কোন ত্রাণ দেয়নি। করোনা দূর্যোগে জনগণের পাশে দাঁড়ায়নি। কিন্তু ছাত্রলীগের কর্মীদের দেখা গেছে, জনতার সেবা করতে, পুলিশের পাশে, ডাক্তারের পাশে সাংবাদিকদের পাশে। তিনি বলেন, ছাত্রলীগের নেতাকর্মীদের ছাত্রত্ব থাকতে হবে। মাদকসেবী, মাদক ব্যবসায়ী, ইভটিজার, চাঁদাবাজ ছাত্রলীগে থাকতে পারবেনা।
শুক্রবার বিকেলে তিনি নওগাঁর মহাদেবপুর উপজেলা সদরের জাহাঙ্গীরপুর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত বাংলাদেশ ছাত্রলীগ মহাদেবপুর উপজেলা শাখার বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দানকালে কথাগুলো বলেন।
নওগাঁ-২ (নজিপুর -ধামইরহাট) আসনের এমপি জাতীয় সংসদের সাবেক হুইপ আলহাজ্ব মো: শহীদুজ্জামান সরকার, নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের এমপি আলহাজ্ব মো: ছলিম উদ্দিন তরফদার সেলিম, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মাহমুদুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক আকতার হোসেন, উপ-সাংষ্কৃতিক সম্পাদক ফাইম ইসলাম লিমন, সহ-সম্পাদক মাহফুজুর রহমান নয়ন, নওগাঁ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিয়াজ খান, যুগ্ম সাধারণ সম্পাদক একরামুল হক সজিব, তারেক মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আবু জার মেরাজুল চৌধুরী স্পন্দন, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক এস, এম, যোবায়ের আনছারী পর্বত, সদস্য রিফাত তানজিম অমি, নওগাঁ জেলা আওয়ামীলীগের সদস্য অজিত মন্ডল, মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদন এতে বিশেষ অতিথি এবং জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউল এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন।
উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুব মোরশেদ এর সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিঠু। সম্মেলনের দ্বিতীয় পর্বে প্রধান অতিথি সর্বসম্মতিক্রমে আবু আল মুসা আশারীকে সভাপতি ও তনু কুমার দেবকে সাধারণ সম্পাদক করে উপজেলা ছাত্রলীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন।#

সংবাদ প্রকাশঃ  ২০১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ