দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় ঝরল ২ প্রাণ; জীবন মরন সন্ধিক্ষনে আরো ২ জন

সিটিভি নিউজ।।   এবিএম আতিকুর রহমান বাশার ঃ সংবাদদাতা জানান =====
কুমিল্লার দেবীদ্বারে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে দূর্ঘটনায় ২ জন নিহত এবং ২ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল পৌনে ৯টায় দেবীদ্বার উপজেলার ইষ্টগ্রাম এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।
হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শি সিএনজি চালক উপজেলার ইষ্টগ্রামের জসীম উদ্দিনের পুত্র নাজমুল হাসান জানান, দেবীদ্বার উপজেলার ইষ্টগ্রাম এলাকায় সিলেটগামী একটি পিকআপ ভ্যান (রেজিঃ নং-ঢাকা মেট্রো-ন-১৫-৫২৭৭) সিলেটমূখী একটি সিএনজি চালিত অটোরিক্সাকে ধাক্কা দিলে অটোরিক্সা চালক ও ৪ যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে একজন ঘটনাস্থলেই মারা যান। আহত অপর ৩ জনকে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত চিকিৎসক আরো একজনকে মৃত ঘোষণা করেন। ঘটনার পরপরই চালক পালিয়ে যায়।
নিহত ব্যাক্তিরা হলেন, ব্রাক্ষণবাড়িয়া কসবা উপজেলার জাজিয়ারা গ্রামের কুদ্দুস মিয়ার পুত্র সেলিম (২২), একই উপজেলার কুটি গ্রামের শুবলচন্দ্র বর্মন এর পুত্র লক্ষন বর্মন। আহতরা হলেন, ব্রাক্ষণবাড়িয়ার সরাইল উপজেলার বিটগড় গ্রামের আব্দুল মান্না’র পুত্র মোঃ সাদেক (৪২), কুমিল্লার মুরাদনগর উপজেলার বাখরনগর গ্রামের যদুমিয়ার পুত্র ইউসুফ (৪০)।
মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ কামাল উদ্দিন জানান, আমরা দূর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার এবং পিকআপ ও সিএনজি দুইটি আটক করি। সিএনজি যাত্রীদের মধ্যে কে চালক তা তাৎক্ষনিক জানা যায়নি। তদন্ত চলছে। এব্যপারে মিরপুর হাইওয়ে পুলিশ বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

সংবাদ প্রকাশঃ  ২১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ