দেবীদ্বারে পুলিশ সদস্যের বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগে মামলা

সিটিভি নিউজ।।   এবিএম আতিকুর রহমান বাশার  সংবাদদাতা জানান —==
কুমিল্লার দেবীদ্বারে তফাজ্জল হোসেন নামে এক পুলিশের কনষ্টেবলের বিরুদ্ধে হত্যার চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের সাইচাপাড়া গ্রামে দুই পরিবারের জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ওই পুলিশ সদস্য কর্তৃক প্রতিপক্ষ আব্দুল্লাহ বিন মামুন(১৭) নামে এক কিশোরের শাবল দিয়ে পায়ের গোড়ালী কেটে ফেলের অভিযোগে এ মামলা করা হয়। আহত মামুন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটে গত ১২মে সকাল ১০টায় দেবীদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের সাইচাপাড়া গ্রামের বজলু মাষ্টারের বাড়িতে।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, সাইচাপাড়া গ্রামের মৃত; বজলুর রহমান’র পুত্র পুলিশের কনষ্টেবল তোফাজ্জল হোসেন’র সাথে ওই বাড়ির প্রতিবেশী প্রবাসী মামুনুর-রশীদ’র পুত্র আব্দুল্লাহ বিন মামুন’র সাথে জমীর সীমানা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে লোহার শাবল (খুন্তি) দিয়ে পায়ের গোড়ালিতে আঘাত করলে মামুন মারাত্মক আহত হন।

ওই ঘটনায় সোমবার (১৭ মে) আহত আব্দুল্লাহ বিন মামুন’র মা’ কুলসুম আক্তার বাদী হয়ে পুলিশের কনষ্টেবল তোফাজ্জল হোসেন (কং ১১৯৮৬)কে একমাত্র আসামী করে (দন্ডবিধি ৪৪৭, ৩২৬, ৩০৭, ৩৭৯ ধারায় দেবীদ্বার থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং- ০৯, তারিখ- ১৭/০৫/২০২১ইং।

মামলার বাদী কুলসুম আক্তার জানান, পুলিশের কনষ্টেবল তোফাজ্জল হোসেন’র পিতা থেকে প্রায় ১২বছর পূর্বে আমার প্রবাসী স্বামী মামুনুর-রশীদ ৬ শতাংশ জমি ক্রয় করেন। ওই জায়গাতে বাড়ি তৈরী করে বসবাস করে আসছি। ঘটনার দিন বাড়ির সীমানায় আমার ছেলে মামুন গাছের পরিচর্যা এবং নতুন করে গাছ লাগানোর উদ্যোগ নেয়ার সংবাদে ঢাকা ডিএমপিতে কর্মরত পুলিশের কনষ্টেবল তোফাজ্জল হোসেন অফিস থেকে ছুটি না নিয়েই বাড়িতে এসে আমার ছেলের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে ঘর থেকে ধারালো একটি লোহার শাবল দিয়ে এলো পাথারি পিটিয়ে এবং এক পর্যায়ে পায়ের গোড়ালিতে শাবল দিয়ে এলোপাথারী আঘাতে হত্যার চেষ্টা করে এবং পালিয়ে যেয়ে ঢাকা ডিএমপির কর্মস্থলে যোগদান করে।

অভিযুক্ত পুলিশের কনষ্টেবল তোফাজ্জল হোসেন’র সাথে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

এ ব্যপারে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পরিবারের মধ্যে ঝগড়া হয়। ওই ঘটনায় কুলসুম আক্তার বাদী হয়ে তোফাজ্জল হোসেন নামে এক পুলিশ কনষ্টেবলের ধারালো অস্ত্রের আঘাতে হত্যার চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন। বিষয়টি তদন্তাধিন, ওই কনষ্টেবল ছুটি না নিয়ে এলাকায় এসে অকারেন্স করে আবারো কর্মস্থলে যোগদানের বিষয়টি তদন্তের পরই সত্য-মিথ্যা বলা যাবে।

সংবাদ প্রকাশঃ  ১৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ