দুর্দিনের নেতা ডিজিটাল ইউনিয়ন গড়তে প্রার্থী হতে চান মোসলেম মিয়া সরকার

সিটিভি নিউজ।।  মো. তপন সরকার, হোমনা (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার তিতাস উপজেলার আসন্ন নির্বাচনে ডিজিটাল মজিদপুর ইউনিয়ন গড়তে চেয়ারম্যান পদপ্রার্থী হতে চান তিতাস উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এবং শিবপুর সরকার বাড়ির কৃতি সন্তান মো. মোসলেম মিয়া সরকার।
ইতিমধ্যে তিনি এলাকার বিভিন্ন স্থানে প্রচার-প্রচারণা ও ব্যানার ফেষ্টুন ঝুঁলিয়েছেন। ইউপি পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই ইতিমধ্যেই মানসিক প্রস্ততি ও দলীয় নেতাকর্মীদের মাঝে প্রচারনার প্রস্ততি নিচ্ছেন তিনি।
জানা যায়, ২০০৩ সালে তখনকার বৃহত্তর দাউদকান্দি উপজেলা মজিদপুর ইউনিয়ন থেকে পরিষদ নির্বাচনে হাঁস মার্কা নিয়ে অংশ নেন মো.মোসলেম মিয়া সরকার” সে নির্বাচনে প্রথমত জয় লাভ করে কিন্তু ইউনিয়নের সাহাপুর কেন্দ্র প্রতিপক্ষ প্রার্থী ফারুক মিয়া সরকার সংঘর্ষ বাধালে সাহাপুর কেন্দ্র স্থগিত করে প্রশাসন” ঐআমলে প্রভাবশালী মন্ত্রীছিল খন্দকার মোশাররফ হোসেন।
পরে পুনরায় নির্বাচন হলে মজিদপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয় ফারুক মিয়া” নির্বাচিত হয়ে নয় বছর মজিদপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন এর মাঝে ২০০৪ সালে বৃহত্তর দাউদকান্দি থেকে নবগঠিত তিতাস নামে উপজেলা হয়” পরবর্তী ২০১১ সালে আবার পুনরায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আসে মো. মোসলেম মিয়া সরকার বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে মজিদপুর ইউনিয়ন থেকে নির্বাচন করে” সে নির্বাচনে দলীয় হোমনা-তিতাস অভিভাবক না থাকার কারণে বিএনপির প্রভাবশালী মন্ত্রী প্রয়াত এমকে আনোয়ার থাকার কারণে আনারস মার্কা নিয়ে অল্প ভোটের ব্যবধানে পরাজয় বরণ করতে হয়।
আবারও ৫বছর পর ২০১৬ সালে ইউপি নির্বাচন আসলে সেই নির্বাচনে মজিদপুর ইউনিয়ন তৃনমূল আওয়ামী লীগের একক সমর্থন লাভ করে মো. মোসলেম মিয়া সরকার” মজিদপুর ইউনিয়ন থেকে মনোনয়ন বোর্ড সিদ্ধান্তে মহিলাকোটা থেকে শাকিলা পারভিন কে নৌকা প্রতীক দেওয়াতে তিতাস উপজেলার নয়টি ইউনিয়ন পরিষদে ৮টি ইউনিয়নে নৌকা প্রতীকের চেয়ারম্যান নির্বাচিত হয়। শুধু মজিদপুর ইউনিয়ন মহিলাকে নৌকা প্রতীক দেওয়া এফাকে জাতীয় পার্টির চেয়ারম্যান নির্বাচিত হয় ফারুক সরকার।
এবার ইউনিয়নবাসী’রা বলছেন, মো. মোসলেম মিয়া সরকার করোনাভাইরাস কালে সততা দক্ষতা ও দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন। জনগণের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় সর্বদা অগ্রনী ভূমিকা পালন করেছেন তিনি। ইউনিয়ন নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগণ তাকে চেয়ারম্যান পদে দেখতে চান। জনগণের এ আবদার রক্ষার্থে মো. মোসলেম মিয়া সরকার নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে অংশগ্রহণ করার প্রস্ততি নিচ্ছেন।
মো. মোসলেম মিয়া সরকার বলেন, আমি দীর্ঘদিন বাংলাদেশ আওয়ামীলীগ এর রাজনীতির সাথে জড়িত আমার অভিভাবক কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের মাননীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ (মেরী) ও উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার এর হাতে কে শক্তিশালী ও উন্নয়ন কাজ গুলো আরো গতিশীল করতে আমি জনগণের যে সমস্য গুলো আছে সেগুলো সমাধান করতে আমি প্রার্থী হতে চাই ” এছাড়া ও আলোর যাত্রাকে আলোকিত করার লক্ষ্যে ইউনিয়নবাসীর কল্যাণে নিজেকে নিয়োজিত রাখবো। সে লক্ষ্যেই তিনি এলাকার দলীয় নেতাকর্মীদের দলীয় সকল কর্মকাণ্ডে নানাভাবে সহযোগিতা করে নিজের অবস্থান তুলে ধরেন।
তিনি বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে পূর্বের ন্যায় পুনরায় জনগণের পাশে দাড়াতে প্রার্থী হতে চাই” তাদের সুখ দুঃখের সাথী হতে চাই এবং ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেবা তাদের দোরগোড়ায় পৌঁছে দিতে চাই।
এছাড়া মো. মোসলেম মিয়া সরকার আরও বলেন, ২০১৬ সালে আমি নৌকা প্রতীক না পেয়ে দলের প্রতি শ্রদ্ধা জানিয়ে আমি বিদ্রোহ নির্বাচন করিনি। এখনো আমার দলের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলতে চাই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ সালে হলে আমি তৃণমূল আওয়ামী লীগের সমর্থন আশা করি।
জানা যায়, বর্তমান করোনা ভাইরাসের মহামারীর সময় তিনি সাধ্যানুযায়ী খেটে খাওয়া অসহায় মানুষদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন তিনি।সংবাদ প্রকাশঃ  ২৩১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ