দিবালোকে কমান্ডো ষ্টাইলে মহিলা এনজিও কর্মীর টাকার ব্যাগ ছিনতাই

সিটিভি নিউজ।।   মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধি===========
দিনের বেলাতে কমান্ডো ষ্টাইলে চলন্ত ভ্যানগাড়ী থেকে স্বপ্না খাতুন নামে এক মহিলা এনজিও কর্মীর টাকার ব্যাগ ছিনতাই হয়েছে। এ সময ভ্যান থেকে রাস্তার উপরে ছিটকে পড়ে ওই এনজিও কর্মী আহত হন। বুধবার সকাল নয় টার দিকে ঝিনাইদহের কালীগঞ্জ নলডাঙ্গা সড়কের পাইকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। তার ব্যাগে অফিসের ৩৪ হাজার টাকা ও একটি বাটন মোবাইল ফোন ছিল। আহত স্বপ্না খাতুন সৃজনী বাংলাদেশ কালীগঞ্জ অফিসের একজন ক্রেডিট অফিসার। এ ঘটনায় তিনি বিকালে কালীগঞ্জ থানাতে একটি অভিযোগ দিয়েছেন।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি ভ্যানে চড়ে ওই নারী পাইকপাড়া গ্রামে আসছিলেন। এ সময় পালসার মোটরসাইকেলে থাকা দুই ছিনতাইকারী ওই নারীর কাধে থাকা টাকার ব্যাগটি ধরে টান মারে। এতে চলন্ত ভ্যান থেকে ওই নারী রাস্তার উপর পড়ে যান। এটি যে দূর্ঘটনা কি না তা কেউ বুঝে উঠার আগেই ছিনতাইকারীরা তার টাকার ব্যাগটি নিয়ে পালিয়ে যায়।
ভ’ক্তভোগী এনজিও কর্মী স্বপ্না খাতুন জানায়, প্রতিদিনের ন্যায় তিনি সকালে অফিস থেকে বের হয়ে কিস্তি আদায়ের জন্য ভ্যানযোগে পাইকপাড়া গ্রামে যাচ্ছিলেন। পথে একটি পালসার মোটরসাইকেলে দুই ছিনতাইকারী তার পিছু নেয়। ভ্যানটি পাইকপাড়া গ্রামের মিজানুর রহমানের বাড়ীর সন্মুখে পৌছালে ছিনতাইকারীরা তার বাম কাঁধে ঝোলানো টাকার ব্যাগটি টান মারে। এ সময় তিনি চলন্ত ভ্যান থেকে পড়ে বাম হাতে আঘাতপ্রাপ্ত হন। ছিনতাইকারীরা তার টাকার ব্যাগটি নিয়ে পালিয়ে যায়। তার ব্যাগে অফিসের ৩৪ হাজার টাকা ও একটি বাটন মোবাইল ফোন ছিল।
কালীগঞ্জ থানার এস আই হুমায়ুন জানান, ছিনতাই ঘটনা শোনার পর পরই তিনি ঘটনাস্থলে গিয়েছিলেন। সেখানে সিসি ক্যামেরা দেখে ছিনতাইকারীদের আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।

সংবাদ প্রকাশঃ ১৩০৯২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ