“দিনাজপুর বিজনেস গ্রুপ ” ফিতা কেটে উদ্বোধন করলেন এম পি জুই

সিটিভি নিউজ।।   দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন সংবাদদাতা জানান === “আমরাই নারী আমরাই পারি” এই স্লোগানে দিনাজপুরে নারী উদ্দক্তা হিসেবে কাজ করে নিজেকে স্বামলম্বী করবে এমন প্রত্যাশা নিয়ে বিভিন্ন উৎসাহ ও উদ্দিপনা মধ্য দিয়ে “দিনাজপুর বিজনেস গ্রুপ” উদ্বোধন করা হয়েছে ।

দিনাজপুর সদর উপজেলা শহরের রোলেক্স বিরানী হাউজ এর মিলনায়তনে “দিনাজপুর বিজনেস গ্রুপ” পেজ ফিতা ও কেক কেটে শুভ উদ্বোধন করেন সংরক্ষিত মহিলা আসনের জাতীয় সংসদ সদস্য এবং যুব ও ক্রীয়া মন্ত্রনালয় স্থায়ী কমিটির সদস্য এ্যাড. জাকিয়া তাবাসুম জুই ।

এসময় উপস্থিত ছিলেন “দিনাজপুর বিজনেস গ্রুপ” এর এডমিন বর্নি আহম্মেদ,ফিহনা মাহিয়াত,সাম্মি আক্তার লিজা,নূসরাত হাসান,কানন আহম্মেদ,ইস্মত আরা ইতি সহ জেলার বিভিন্ন নারী উদ্দক্তা সহ স্থানীয়রা ।

“দিনাজপুর বিজনেস গ্রুপ” এর এডমিন’রা বলেন ,বিশ্বের ন্যায় দেশেও করোনা ভাইরাস এর ছোবল থেকে রক্ষা পেতে অনেকেই ঘরমুখি তাই মানুষের মাঝে অনলাইনেমাধ্যমে পছন্দনিয় নিত্য প্রয়োজনী জিনিস একদিকে যেমন পৌছে দিবে তেমনি অনেক কর্মহীন হয়ে পরা মানুষ কর্মস্থান খুজে পাবে “দিনাজপুর বিজনেস গ্রুপ” আমাদের এই পেজের মাধ্যমে ।

সংবাদ প্রকাশঃ  ০৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ