দল থেকে পদত্যাগ করলেন কুসিকের মেয়র প্রার্থী কায়সার 

সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি জানান ====
কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতস্ত্র প্রার্থী বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) ও কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি নিজাম উদ্দিন কায়সার দল থেকে পদত্যাগ করেছেন।
বৃহস্পতিবার (১৯ মে) দুপুর সোয়া ১টার দিকে কুমিল্লা নগরীর শিশুমঙ্গল রোডে তার বাসার নিচে সাংবাদিকদের এ তথ্য জানান।
নিজাম উদ্দিন কায়সার আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতস্ত্র প্রার্থী হিসেবে গত ১৭ মে মনোনয়নপত্র জমা দেন। বৃহস্পতিবার (১৯ মে) সকালে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন।
দুপুর সোয়া ১টায় সংবাদ সম্মেলনের আয়োজন করে তিনি দল থেকে পদত্যাগের ঘোষণা দেন।
নিজাম উদ্দিন কায়সার বলেন, আমার দল একটি যৌক্তিক আন্দলনে থাকার কারণে এই অবৈধ সরকার ও নির্বাচন কমিশনের আধীনে কোনো নির্বাচনে অংশগ্রহণ করবে না। নীতিগতভাবে এ সিদ্ধান্তের সঙ্গে আমিও একমত। কিন্তু কুমিল্লার হামলা মামলার শিকার ও নির্যাতিত দলের নেতাকর্মীদের অনুরোধে এ নির্বাচনে আমি অংশগ্রহণ করতে যাচ্ছি। তাই দলের ভাবমূর্তি অক্ষুণ্ন রাখতে আমি কেন্দ্রীয় ও কুমিল্লা মহানগর দলীয় পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করছি।

সংবাদ প্রকাশঃ  ১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=