৩নং ওয়ার্ডের দুই বারের সফল কাউন্সিলর জাবেদ এবারো জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন

সিটিভি নিউজ।।     মনির হোসেন: সংবাদদাতা জানান =-====
কুমিল্লা পৌরসভা থেকে সিটি কর্পোরেশনে উন্নীত হয় ২০১১ সালে। নাগরিকদের সুবিধার জন্য সাবেক পৌরসভার ১৮টি ওয়ার্ড এবং সদর দক্ষিণের ৯টি ওয়ার্ড নিয়ে মোট ২৭টি ওয়ার্ড নিয়ে সিটি কর্পোরেশন চালু রয়েছে। এখানে ২৭টি ওয়ার্ডে ২৭ জন সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা আসনের মোট ৯ জনকে নিয়ে ৩৬জন কাউন্সিলর বিদ্যমান। দায়িত্ব পালনের পাশাপাশি জনগণ সুবিধা ভোগ করছেন।
কাউন্সিলরদের সীমাবদ্ধতা আর বাজেটের কারণে অনেক উন্নয়ন সফলতার মুখ দেখেননি। তারপরেও বিশাল কর্মযজ্ঞের মধ্যদিয়ে ৩নং ওয়ার্ডে যথেষ্ট উন্নয়ন সাধন করা হয়েছে বলে দাবী করছেন দুই বারের সফল কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ। তিনি বর্তমানে আবারো কাউন্সিলর পদের প্রার্থী হিসেবে মাঠে থাকছেন। তার পাশাপাশি দলের সমর্থন নিয়ে নমিনেটেড হয়েছেন। ৩নং ওয়ার্ডের অন্যতম জনপ্রিয় প্রার্থী দুই বারের সফল কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ। এ ক্ষেত্রে বর্তমান কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ পুরো দমে মাঠে থাকছেন নির্বাচনের শেষ অব্দি।
এদিকে সরকার মাহমুদ জাবেদ বেড়ে উঠেছেন এই জনপদে। মাটি আর মানুষের সাথে সম্পৃক্ত সেই স্কুলে পড়ার সময় থেকেই।কুমিল্লা শহরের রেইসকোর্স এলাকার সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান সরকার মাহমুদ জাবেদ। কুমিল্লা জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি,বীরসুক্তিযোদ্ধা ও এক সময়ে স্কুল শিক্ষক(দেবিদ্বার ফতেহাবাদ আই স্কুল) ছিলেন পিতা মরহুম সরকার আব্দুর রউফ(এডভোকেট)। ৩ ভাই ৩ বোনের মধ্যে সরকারে মাহমুদ জাবেদ পিতা মাতার চতুর্থ সন্তান।
সরকার মাহমুদ জাবেদ বলেন, করোনা কালে জনগণকে সাহায্য করতে যথেষ্ট কাজ করেছি। তিনি অক্সিজেন সরবরাহ করা আর ব¬াড ডোনেশনের মতো অনেক জনহিতকর কাজ করে মানুষের কাছে সমাদৃত হয়ে আছেন। তিনি দুই বারের সফল কাউন্সিলর হিসেবে নি:স্বার্থভাবে সামাজিক উন্নয়নে কাজ করে আসছেন।
এদিকে কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনকে ঘিরে বিশেষ এক জরিপে ৩নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তায় শীর্ষস্থান দখল করেছেন তরুণ সমাজসেবক সাবেক কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ।
এবার সিটি কর্পোরেশন ভোটারদের মধ্যে আবারো বিশেষস্থান দখল করেছেন নতুন ভোটাররা। ভোটের জয়-পরাজয়ে নতুন ভোটারদের থাকবে বিশাল ভূমিকা। নতুন এ ভোটাদের শতকরা ৯৯ ভাগ তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। তরুণদের ভোটের বেশির ভাগই পাওয়ার সম্ভাবনা রয়েছে তার, নির্বাচনী এলাকায় খোঁজখবর নিয়ে এমনটিই জানা গেছে।
কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে কুমিল্লা ৬ আসনের সংসদ সদস্য আ ক ম বাহা উদ্দিন বাহাওে মনোনিত প্রার্থী হিসেবে সরকার মাহমুদ জাবেদ অন্যতম। তাকে ৩নং ওয়ার্ড এর বিভিন্ন পয়েন্টে গণসংযোগ করতে দেখা যাচ্ছে। সরকার মাহমুদ জাবেদ প্রতি দল-মত-নির্বিশেষে অনেকেই উচ্ছ্বাসিত ও আগ্রহ দেখাচ্ছেন।

সংবাদ প্রকাশঃ  ১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ