থানায় অভিযোগ করেও জীবন বাঁচাতে পারেনি তাকিব।। খুন নাকি আত্মহত্যা

সিটিভি নিউজ।।   শুভপুর পুরাতন সর্দার বাড়ীর মৃত সিরাজুল ইসলাম এর একমাত্র পুত্র তাকিব (২২) খুন হয়েছে। তাকিবের মা এই অভিযোগ করেন।   অশোকতলা রেলগেইট ছায়া বিতান শ্বশুর ছবির মিয়ার বাড়িতে ২১ আগষ্ট ভোরে এঘটনা ঘটে।  মৃত্যুর পূর্বে গত ১৯ তারিখ নিরাপত্তার জন্য থানায় অভিযোগ দায়ের করেন।  নিহতের মা তাহমিনা বেগমের অভিযোগ ওই অভিযোগ তদন্ত করছেন এএসআই রিপন চক্রবর্তী।

 অন্য এক খবরে জানাযায় ,  বিষয়টি আত্মহত্যা দাবি মেয়ের পরিবারের। রেলওয়ে পুলিশ এবং ঘটনাস্থলের পাশের লাইনম্যানের ধারনাও এমনই। ইভার সাথে তাকিবের বিরোধ ছিলো পারিবারিক নানা বিষয় নিয়ে। তাকিব প্রবাসে থাকতেই প্রেম, এরপর বিয়ে। মেয়ের চলাফেরা ততটা সুবিধাজনক ছিলো না। ইভা পরকীয়ায় লিপ্ত ছিলো বলেও শোনা যায়। এসব বিষয় নিয়েই মনোমালিন্য ও সম্পর্কের টানাপোড়েন চলছিলো বেশকিছুদিন ধরে।       পি.এম রিপোর্ট ছাড়া আমরা নিশ্চিত করে কিছু বলতে পারি না। তবে এই মৃত্যুর ঘটনাটিকে  মেয়ের পরিবার বলছে আত্মহত্যা, আর ছেলের পরিবার বলছে খুন।

সংবাদ প্রকাশঃ ২১০৭২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ