ত্রিপুরা ও কুমিল্লা ফুটবল দলকে এমপি বাহারের শুভেচ্ছা, ২৩ সদস্যের কুমিল্লা জেলা গঠন

সিটিভি নিউজ।।  ভারতের ত্রিপুরা সফরে যাচ্ছে বাংলাদেশের কুমিল্লা জেলা ফুটবল একাদশ। ত্রিপুরা ফুটবল এসোসিয়েশনের আমন্ত্রনে কুমিল্লা জেলা ফুটবল একাদশ খেলবে ত্রিপুরা ফুটবল এসোসিয়েশনের সাথে। ভারত-বাংলাদেশের কুমিল্লা ও ত্রিপুরার মধ্যে আয়োজিত ফুটবল ম্যাচের অয়োজকদের ধন্যবাদ জানিয়েছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার।
এমপি বাহার বলেন বাংলাদেশ ও ভারতের বন্ধুত্বের সম্পার্ক অনেক গভীর। মহান মুক্তিযোদ্ধের মধ্যদিয়ে ভারত-বাংলাদেশের যে সম্পর্ক তৈরি হয়েছে তা অনন্তকাল টিকে থাকবে। তিনি দুই দেশের খেলোয়ারড় কর্মকর্তা সহ সকলকে শুভেচ্ছা জানান। একই সাথে কুমিল্লা জেলা ফুটবল দল প্রস্তুত ও আয়োজনের সফলতা কামনা করেন কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র আরফানুল হক রিফাত।
এদিকে ২৩ সদস্যের কুমিল্লা জেলা ফুটবল দল গঠন করা হয়েছে। কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান রোমেন জানান, আমরা ২৩ সদস্যের একটি ভালো ফুটবল দল করতে পেরেছি। জেলার ভালো খেলোয়াড়দের গুরুত্ব দিয়েছি। রোমেন জানান, ত্রিপুরা সফরে কুমিল্লা জেলা ফুটবল দলের ম্যানেজার হিসেবে দায়িত্ব পেয়েছেন কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশন ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সদস্য সাংবাদিক দেলোয়ার হোসেন জাকির ও টিম অফিসিয়াল হিসেবে থাকবেন সংগঠক শাহ মুজিবুল হক।
আগামি ২৯ জানুয়ারি ত্রিপুরার উমাকান্ত স্টেডিয়ামে দুই দেশের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে। কুমিল্লা জেলা ফুটবল একাদশ তিন দিনের সফরে আগামি ২৮ জানুয়ারি ভারতের ত্রিপুরায় যাবে, ২৯ জানুয়ারি দুই দেশের মধ্যে ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে। ৩০ জানুয়ারি কুমিল্লা ফিরে আসবে কুমিল্লা জেলা দল।

সংবাদ প্রকাশঃ ২৬০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ