তিতাসে মাছিমপুর হাইস্কুলে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে শত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশিত 

সিটিভি নিউজ।।     হালিম সৈকত,  কুমিল্লা।৷ সংবাদদাতা জানান ==
কুমিল্লার তিতাস উপজেলার অন্যতম বিদ্যাপীঠ মাছিমপুর আর আর ইনস্টিটিউশন এর উদ্যোগে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে পরিবেশিত হলো শতকন্ঠে জাতীয় সংগীত।
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতার দৌহিত্র,  নারায়নগঞ্জ আ’লীগের বিশিষ্ট নেতা ও মাছিমপুর আর আর ইনস্টিটিউশন এর সভাপতি বিবেকানন্দ পোদ্দার বিবু। তিনি  বিশেষ কারণে উপস্থিত থাকতে পারেন নি।  তবে তিনি ভার্চুয়ালি উপস্থিত ছিলেন।
২৬ মার্চ শুক্রবার সকাল ১০ টায় স্কুল মঞ্চে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সহকারি শিক্ষক মোঃ হাবিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক মোঃ মাহফুজুর রহমান চৌধুরী।
এ সময় আরও উপস্থিত ছিলেন অভিভাবক সদস্য মোঃ জহিরুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক মোঃ আবুল বাশার বকুল,  সিনিয়র শিক্ষক মোঃ আঃ হাই মোল্লা, মোঃ ফারুক আহমেদ,  নাসরিন আক্তার কনা,  সালমা আক্তার, সেলিম রেজা,  বদিউজ্জামাল খন্দকার বাবু,  আরিফুর রহমান,  আবুল কাশেম দিপু,  আসিফুর রহমান প্রমূখ। কোরআন তেলওয়াত করেন সহকারি শিক্ষক মোঃ শহিদুল বাশার।   সবশেষে সংক্ষিপ্ত পরিসরে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা করে স্কুলের ছাত্র-ছাত্রীগণ।সংবাদ প্রকাশঃ  ৩০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ