তারা তত্ত্বাবধায়ক সরকার দাবি করে, কিন্তু সারা পৃথিবীতে কেউ তাদের এই দাবিতে সম্মতি দেয় নাই-স্থানীয় সরকার মন্ত্রী

সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি=========
স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি বলেছেন,মানুষ বুঝতে পেরেছে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থায় একটা শুভঙ্করের ফাঁক আছে এবং এই ফাঁক দিয়ে অজগর সাপ ঢুকে মানুষকে খেয়ে ফেলতে পারে। এজন্য মহামান্য সুপ্রিম কোর্ট এই তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থাপনাকে বাতিল করেছে। তত্ত্ববধায়ক সরকারি বাতিল একটা যুক্তিকভাবে হয়েছে।
শনিবার (২২ জুলাই) কুমিল্লা টাউন হল মিলনায়তনে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্থানীয় সরকারের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার মন্ত্রী এসব কথা বলেন।
এতে সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাবলু।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুমিল্লা-২ আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী,কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র আরফানুল হক রিফাত, কুমিল্লার জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, জেলা পুলিশ সুপার আবদুল মান্নান, জেলা সিভিল সার্জন নাছিমা আক্তার,জেলা পিপি এডভোকেট জহিরুল হক সেলিম, কুমিল্লা শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর মো.জামাল নাসের  জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মোঃ মাঈন উদ্দিনসহ অনেকে।
মন্ত্রী বলেন, নিয়মতান্ত্রিকভাবে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করা হয়েছে। বিএনপি চায় দুর্যোগপূর্ণ ও ক্ষতিগ্রস্ত বাংলাদেশ। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন শান্তিপূর্ণ দেশ।’
মন্ত্রী বলেন,বিএনপি নেতৃবৃন্দের কাছে এখন তত্ত্ববধায়ক ইস্যু বড় বিষয় না। তাদের কথা হলো বিএনপিকে ক্ষমতায় আনতে হবে। আর বিএনপি যদি ক্ষমতায় না আসে তাহলে এটা সুষ্ঠু নির্বাচন না। তাদের ভাষায় সুষ্ঠু নির্বাচনের একটা ডেফিনেশন পাওয়া গেছে- এটা বিএনপির কাছ থেকে এসেছে; তাদেরকে ক্ষমতায় থাকতে হবে। তারা যদি ক্ষমতায় আসে; তাহলে যে সরকারই থাকুক না কেনো নির্বাচন সুষ্ঠু হয়েছে। তারা তত্ত্বাবধায়ক সরকার দাবি করে, কিন্তু সারা পৃথিবীতে কেউ তাদের এই দাবিতে সম্মতি দেয় নাই। বিএনপি নেতৃবৃন্দকে উদ্দেশ্য করে তিনি বলেন, দেশের উন্নয়ন আপনাদের কাছে ভালো লাগে না। আপনারা চান একটা দুর্যোগপূর্ণ বাংলাদেশ, ক্ষতিগ্রস্ত বাংলাদেশ।

তিনি বলেন, বিএনপি অশান্তি সৃষ্টি করে ঘোলা পানিতে শিকার করতে চায়। বাংলাদেশ রক্ষা করার জন্য শেখ হাসিনার নেতৃত্বে জনগণ ঐক্যবদ্ধ ।ওই সময় নেতা-কর্মীদের ভেদাভেদ ভুলে একসঙ্গে কাজ করে কুমিল্লার সবগুলো আসনে বিজয়ী করতে আহ্বান জানান মন্ত্রী।সংবাদ প্রকাশঃ ২৩০৭২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ