টেকনাফের বাহার ছড়ায় বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন লেগে পাঁচ পরিবার নিঃস্ব

সিটিভি নিউজ।।    ফরহাদ রহমান,টেকনাফ প্রতিনিধি=========
বাহারছড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডে হলবনিয়া আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ৫টি বসতঘর। এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে । তবে কেউ হতাহত হয়নি । শনিবার সকালের দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
জানাজায়, যেকোনো একটি ঘরের বৈদ্যুতিক সংযোগ থেকে আগুনের সূত্রপাত হয়। আগুনের লেলিহান শিখা ও বাড়ির লোকজনের আর্ত চিৎকারে স্থানীয়রা আগুন নিভাতে এগিয়ে আসেন। কোনো কিছু বুঝে উঠার আগেই কামাল,জাগির,সাহাব মিয়া,হোছন আহমদ,খতিজা বেগমের ঘরে আগুন ছড়িয়ে পড়ে। ঘরগুলো থেকে দ্রুত লোকজন বেরিয়ে আসায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।
স্থানীয়রা এবং ক্ষতিগ্রস্ত পরিবার বলেন, বিদ্যুৎ সংযোগ থেকে আগুন লেগে ৫ পরিবার সব হারিয়ে নিঃস্ব। এসময় আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। এতে ৫টি বাড়ি সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। এখন কনকনে শীতের মৌসুমে ছাই হওয়া পরিবারের ঠাঁই গুজার একটি জায়গাও নেই ।
ক্ষতিগ্রস্তরা আরও বলেন, হঠাৎ বাড়িতে আগুন লাগে। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে আমাদের শেষ করে দিয়েছে। এখন আমাদের খোলা আকাশের নিচে বসবাস ছাড়া কোন উপায় নেই । ক্ষতিগ্রস্ত পরিবার আশা প্রকাশ করেন যত দ্রুত সম্ভব স্থানীয় সংসদ সদস্য এবং সরকারের তরফ থেকে দ্রুত তাদের ঘর বাধার ব্যবস্থা করে দিবেন ‌।সংবাদ প্রকাশঃ ২৪১২২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ