টিসিবির পণ্য বিতরণে বাকবিতন্ডা: নারী মেম্বারকে পেটালেন আ.লীগ নেতা

সিটিভি নিউজ।।     নোয়াখালী প্রতিনিধি===========
নোয়াখালীর সোনাইমুড়ীতে টিসিবির পণ্য বিতরণকে কেন্দ্র করে সংরক্ষিত নারী ইউপি সদস্যকে মারধরের অভিযোগ উঠেছে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে।
আহত নারী ইউপি সদস্যের নাম ছাহেলা বেগম (৫১)। তিনি উপজেলার সোনাইমুড়ী উপজেলার চাষিরহাট ইউনিয়নের ১,২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য। অভিযুক্ত আবদুল মান্নান ওরফে মোনাফ একই ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।
সোমবার (১৬ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলার চাষিরহাট ইউনিয়ন পরিষদে প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।
লিখিত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বেলা ১১টার দিকে চাষিরহাট ইউনিয়ন পরিষদ চত্বরে টিসিবির পণ্য বিতরণ করতে আসেন ডিলাররা। এ সময় সেখানে আসেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোনাফ। গত মাসে কেন টিসিবির পণ্য আসে নাই। এমন প্রশ্ন করে মোনাফ টিসিবির ডিলার ও জনপ্রতিনিধিদের অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। ইউপি সদস্য ছাহেলা বেগম তাকে গালিগালাজ করতে নিষেধ করলে হামলা চালায় মোনাফ। এ সময় বাধা দিতে গেলে আরেক পুরুষ ইউপি সদস্যও মোনাফের হামলার শিকার হয়।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ নেতা আবদুল মান্নান ওরফে মোনাফ বলেন,নারী ইউপি সদস্যকে আমি ডাক দিলে সে আমার জন্য জুতা নেয়। চেয়ারম্যান আছে তাদের মেম্বারসহ বসতে বলেন।
চাষিরহাট ইউনিয়ন পরিদে চেয়ারম্যান মো.হানিফ মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। মঙ্গলবার সকালে পরিষদে বৈঠক ডাকা হয়েছে। বৈঠক শেষে পরবর্তীতে সিন্ধান্ত নেওয়া হবে।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, লিখিত একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।সংবাদ প্রকাশঃ ১৭১০২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ