ঝিনাইদহে ফারিয়া’র নবগঠিত কমিটির অভিষেক ও সংবর্ধনা

সিটিভি নিউজ।।       ঝিনাইদহ প্রতিনিধি-=======
“অধিকার আদায়ে, আমরা সবাই একসাথে” এই স্লোগানে ঝিনাইদহে বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভস এ্যাসোসিয়েশন (ফারিয়া)’র নবগঠিত জেলা শাখার অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার রাতে ঝিনাইদহ শিশু একাডেমী মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে ফারিয়া জেলা শাখা। ফারিয়া জেলা শাখার সভাপতি সাইফুল ইসলাম মিলনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা বিএমএ’র সভাপতি ডাঃ মুন্সি মোঃ রেজা সেকেন্দার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল-মামুন, জেলা ক্লিনিক ও ডায়াগনস্টিক মালিক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ সামাদ, সাধারণ সম্পাদক আবু জাফর, জেলা কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট মালিক সমিতির সভাপতি রফিকুল করিম সোম, ফারিয়া’র প্রধান উপদেষ্টা সাখাওয়াত হোসেন রানা, উপদেষ্টা তরিকুল ইসলাম, বি.সি.ডি.এস’র কেন্দ্রীয় কমিটির পরিচালক আক্তারুজ্জামান, ম্যানেজার ফোরামের সভাপতি হানিফুর রহমান মোল্লা, সাধারণ সম্পাদক শামীমুর রহমানসহ অন্যান্যরা।
সেসময় মোঃ সাইফুল ইসলাম মিলনকে সভাপতি ও মোঃ এনামুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভস এ্যাসোসিয়েশন (ফারিয়া)’র ঝিনাইদহ জেলা শাখার কমিটি গঠন করা হয়। উক্ত অনুষ্ঠানে নবগঠিত কমিটির সকল সদস্যদের শপথ বাক্য পাঠ করানো হয়। অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবাদ প্রকাশঃ ১৩০৯২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ