ঝালকাঠির নলছিটিতে করোনা উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ ।।  মো:নজরুল ইসলাম,ঝালকাঠি প্রতিনিধি। : ঝালকাঠির নলছিটিতে করোনা উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। সোমবার সকালে উপজেলার তিমিকাঠি গ্রামে একজন এবং কুমারখালী গ্রামের অপরজনের মৃত্যু হয়।

দপদপিয়া ইউপি চেয়ারম্যান ছোহরাব হোসেন বাবুল মৃধা সাংবাদিকদের জানান, কুমারখালী গ্রামের লাবলু সিকদার (৪৫) নামে এক ব্যক্তি ঈদের পর থেকে জ্বর, সর্দি ও কাশিতে আক্রান্ত ছিলেন। বাড়িতে বসেই তিনি চিকিৎসা নিয়েছেন। সোমবার সকালে তাঁর অবস্থা গুরুতর হলে বরিশাল নেওয়ার পথে মৃত্যু হয়।

অপর দিকে তিমিরকাঠি গ্রামের ব্যবসায়ী আবদুর রশীদ হাওলাদার (৬৫) নামে এক বৃদ্ধের দোকানের মধ্যেই ঘুমান্ত মৃত্যু হয়। তিনিও চারদিন ধরে জ্বর ও বুকে ব্যথায় আক্রান্ত ছিলেন। রাতে দোকানের মধ্যে ঘুমানোর পরে সকালে তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। দুইজনেরই নমুনা সংগ্রহ করা হবে বলে নলছিটি উপজেলা স্বাস্থ্য বিভাগ জানায়।

সংবাদ প্রকাশঃ  ৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন।  CTVNEWS24  See More সিটিভি নিউজ।। =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email