ঝালকাঠিতে সাবেক ইউপি সদস্য সহ দুজনকে কুপিয়ে হত্যা

সিটিভি নিউজ।।    ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে সাবেক ইউপি সদস্য সহ দুজনকে কুপিয়ে হত্যা করেছে দুবৃত্তরা। সোমবার (২৪ এপ্রিল) রাত ৮ টার দিকে উপজেলার শুক্তাগর ইউনিয়নের জগইরহাট এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
নিহতরা হলেন, জগইরহাট এলাকার সাবেক ইউপি সদস্য আব্দুর রব হাওলাদর ও তার ভাতিজা মোঃ বেলায়েত হোসেন। হাসপাতাল ও পুলিশ সুত্র জানায়, জগইরহাট এলাকার খাদেম হোসেনের সাথে দীর্ঘদিনের বিরোধ চলছিলো সাবেক ইউপি সদস্য আ. রব হাওলাদারের সাথে।
তাদের মধ্যে হামলা, জখম ও পাল্টা হামলার ঘটনায় আদালতে একাধিক মামলা চলমান রয়েছে। সোমবার রাত সাড়ে ৮টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে খাদেম হোসেন ও রব হাওলাদারের মধ্যে ঝগড়া বাধে।
এতে ক্ষিপ্ত হয়ে খাদেম হোসেনের লোকজন দলবদ্ধভাবে কুপিয়ে ও পিটিয়ে আ. রব হাওলাদার এবং তার সাথে থাকা ভাই’র ছেলে বেলায়েত হোসেনকে নিস্তেজ করে ফেলে রাখে।
ঘটনাস্থলে তারা দুজনেই মারা যায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার রাজাপুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক (স্বাস্থ্য সহকারী) মানিক হালদার মৃত ঘোষণা করেন।
কর্তব্যরত চিকিৎসক (স্বাস্থ্য সহকারী) মানিক হালদার জানান, দুজনকে নিথর অবস্থায় নিয়ে আসলে পরীক্ষা নিরীক্ষা করে মৃত ঘোষণা করা হয়েছে। উভয়ের দেহের বিভিন্ন স্থানে কোপের চিন্হ রয়েছে।

রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, জগইরহাট এলাকা থেকে দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। কাল মর্গে পাঠিয়ে ময়না তদন্ত করা হবে। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।সংবাদ প্রকাশঃ ২৫০৪২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ