ঝালকাঠিতে চালককে হত্যা করে অটোরিকশা নিয়ে ছিনতাই !

সিটিভি নিউজ।।   মো:নজরুল ইসলাম,ঝালকাঠি সংবাদদাতা জানান ===    : বরিশাল-ঝালকাঠি মহাসড়কের শ্রীরামপুর এলাকায় মো. সোবাহান খলিফা (৫২) নামের এক চালককে হত্যা করে অটোরিকশা নিয়ে পালিয়েছে দৃর্বৃত্তরা। শুক্রবার দিবাগত রাতের যেকোনো সময় এ ঘটনা ঘটে।
শনিবার (১৮ ডিসেম্বর) সকালে মরদেহ দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ এসে ওই অটোচালকের মরদেহ উদ্ধার করে। মরদেহের পাশে থাকা মোবাইল নম্বরের সূত্র ধরে ওই অটোচালকের পরিচয় শনাক্ত করে পুলিশ।
স্থনীয়রা জানান, শনিবার সকালে নলছিটি থানাধীন মগড় ইউনিয়নের শ্রীরামপুর এলাকায় বরিশাল-ঝালকাঠি মহাসড়কের পাশে ওই অটোচালকের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে জানানো হয়। মরদেহের পরণে ফুলহাতা শার্ট ও লুঙ্গি ছিল। গলায় মাফলার দিয়ে ফাঁস লাগানো ছিল। তাদের ধারণা, তাকে হত্যার পর কেউ তার অটোরিকশা ছিনতাই করেছে।
নিহতের স্বজন সরকারি নলছিটি মার্চেন্টস্ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক এনসান আলি খান জানান, নিহত সোবাহান খলিফার কোনো শত্রু ছিল না, কারও সঙ্গে সমস্যা ছিল না। শুক্রবার তিনি অটোরিকশা নিয়ে বের হওয়ার পর সর্বশেষ রাত সাড়ে ৮টার দিকে পরিবারের সদস্যদের সঙ্গে তার কথা হয়। এরপর শনিবার সকালে তার মৃত্যুর খবর জানতে পারি। অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তিনি।
এ ব্যাপারে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।সংবাদ প্রকাশঃ  ১৮-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ