জামিন পেলেন না’গঞ্জে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক রবি : দায়িত্ব হারাচ্ছেন নাসিরউদ্দিন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক ও সিটি কর্পোরেশনের নির্বাচনের পরাজিত মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের নির্বাচনী সমন্বয়ক মনিরুল ইসলাম রবির ২১ দিন পর জামিন মঞ্জুর করেছে আদালত।
রোববার (৬ ফেব্রুয়ারি) দুপুরে শুনানী শেষে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা আদালতের বিচারক আনিসুর রহমানের আদালতের তার এই জামিন মঞ্জুর করা হয়। আসামী পক্ষের আইনজীবী হিসেবে মামলার শুনানী করেন, অ্যাডভোকেট আব্দুল হামিদ ভাসানী, অ্যাডভোকেট বোরহান উদ্দিন সরকার ও অ্যাডভোকেট আলী হোসাইন।
এদিকে রবি মুক্তি পাবার পর সাংগঠনিক নিয়মানুসারে জেলা বিএনপির দায়িত্ব পাচ্ছেন তিনি আর ভারমুক্ত হয়ে আবারো যুগ্ম আহবায়ক পদে ফিরছেন নাসিরউদ্দিন।
অ্যাডভোকেট আব্দুল হামিদ ভাসানী বলেন, গত ১০ জানুয়ারি সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকা থেকে মনিরুল ইসলাম ববিকে আটক করে দুইটি মামলায় গ্রেফতার দেখানো হয়। কিন্তু মামলার এজাহারে তার নাম দেখানো হয়েছে মনিরুজ্জামান ওরফে রবি। প্রকৃতপক্ষে জাতীয় পরিচয়ত্রে তার নাম রয়েছে মনিরুল ইসলাম রবি। আমরা আদালতে এই বিষয়টি উপস্থাপন করেছি। আদালত আমাদের বিষয়টি বিবেচনায় নিয়ে মনিরুল ইসলাম রবিন জামিন প্রদান করেছেন। তার আগে গত ৩০ জানুয়ারী অন্য আরেকটি মামলায় তাকে জামিন দেয়া হয়েছিল।
প্রসঙ্গত, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনের প্রায় ৬ দিন আগে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের নির্বাচনী সমন্বয়ক ও জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবিকে আটক করেছিল পুলিশ।

সংবাদ প্রকাশঃ  ০৬-০২-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ