জামালপুরে বীর মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ

সিটিভি নিউজ।।       কামরুজ্জামান কানু জামালপুর  সংবাদদাতা জানান ===   জামালপুরের ইসলামপুরে এক বীর মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।
১ জুলাই, শনিবার দুপুরে ইসলামপুরের রৌহারকান্দা গ্রামে এই হত্যাকাণ্ড ঘটে।
জানা গেছে, নিহত বীর মুক্তিযোদ্ধা ছাদেক আলী মাস্টার ইসলামপুর ইসলামীয়া কামিল মাদরাসার অবসরপ্রাপ্ত শিক্ষক ও স্থানীয় মসজিদের ইমাম ছিলেন।
নিহতের ছেলে মো. আব্দুল্লাহ জানান, দুপুরে বাড়ির উঠানে বৃষ্টির পানি জমেছিল। পানি বের করতে তার বাবা বাড়ির পাশ দিয়ে ড্রেন কেটে দেন।
এতে প্রতিবেশী জয়নাল আবেদীন ফুলুর ছেলে রফিকুল ইসলাম দুখু, ঘড়ি শেখের ছেলে নাচ্চু মিয়া, বাচ্চা শেখ, তুতা শেখ, লাজু শেখ ও জালাল শেখের সাথে তার ঝগড়া হয়।
এক পর্যায়ে তারা ছাদেক আলীকে মারধর করলে তিনি গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইসলামপুর থানার অফিসার ইনচার্জ  মুহাম্মদ মাজেদুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে এবং চারজনকে আটক করেছে।সংবাদ প্রকাশঃ ০২০৭২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ