চৌদ্দগ্রামে নবগ্রাম এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১১

সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি=====
কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ঝর্ণা আক্তার(৩৫) নামের এক নারী নিহত ও অপর ১১ জন নিহত হয়েছেন। বুধবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নবগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ঝর্ণা জেলার চান্দিনা উপজেলার বাসিন্দা। আহতদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ইনচার্জ মাজেদুল ইসলাম।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নবগ্রাম এলাকায় ঢাকামুখী পিকআপ ভ্যানকে (চট্টমেট্রো-ন-১১-৪৫৪০) যাত্রাবাহী দ্রুতগতির শ্যামলী পরিববহনের বাস(ঢাকামেট্রো-ব-১৪-৫৫৬১) পিছন থেকে স্বজোরে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানটি সড়কের পাশে খাদে পড়ে যায় এবং শ্যামলী বাস ডিভাইডার ও চট্টগ্রামমুখী সড়ক পার হয়ে যাত্রী ছাউনীর সাথে ধাক্কা লাগে। দুর্ঘটনায় ঘটনাস্থলে পিকআপ ভ্যানের যাত্রী ঝর্ণা আক্তার নিহত, ১০ যাত্রী আহত ও বাসের ১ জন যাত্রী আহত হন। নিহত ও আহত পিকআপের যাত্রীরা চট্টগ্রাম থেকে চান্দিনায় নিজ বাড়িতে যাচ্ছিলেন। খবর পেয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের সদস্যরা উপস্থিত হয়ে আহতদের উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ইনচার্জ মাজেদুল ইসলাম বলেন, আমাদের ষ্টেশনের একটু দূরেই সড়ক দুর্ঘটনা ঘটে। সাথে সাথেই আমরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই।

মিয়াবাজার হাইওয়ে পুলিশের ইনচার্জ এসএম লোকমান হোসেন বলেন, খবর পেয়ে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি ও নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে।সংবাদ প্রকাশঃ ২৬০৭২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ