গাড়িচাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রীর মৃত্যু

 সিটিভি নিউজ।।     সাইফুল ইসলাম ফয়সালঃ সংবাদদাতা জানান ====
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার অংশে গাড়িচাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩১ মার্চ) বিকেল সোয়া ৫টার দিকে কুমিল্লা সদর উপজেলার কোটবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত ব্যক্তিরা হলেন-কুমিল্লার দাউদকান্দি উপজেলার কুশিয়ারা গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে মো. নাছির উদ্দিন (৫২) ও তার স্ত্রী শরিফা আক্তার (৪৫)।

ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর জাগো নিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, বিকেল সোয়া ৫টার দিকে মোটরসাইকেলযোগে (কুমিল্লা-হ ১৮-০৯২৪) কুমিল্লা থেকে বাড়ি যাচ্ছিলেন ওই দম্পতি। পথে মহাসড়কের আদর্শ সদর উপজেলার কোটবাড়ি এলাকায় পৌঁছালে একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে স্বামী-স্ত্রী দুজনই সড়কে ছিটকে পড়েন। এসময় অপর একটি বাস তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তারা মারা যান।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সংবাদ প্রকাশঃ  0৬-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ