গামছা গলায় ফাঁস লাগানো কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ

 সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজারে সিহাব (২৫) নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার দুপ্তারা ইউনিয়নের সৎভান্দি এলাকার মৃত নাছির উদ্দিনের ছেলে এবং ঢাকার ধানমন্ডি এলাকায় অবস্থিত কমার্স কলেজের ছাত্র। বৃহম্পতিবার (২৫ জুন) বেলা ১১টায় খবর পেয়ে ব্রাহ্মন্দী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের লস্করদী এলাকায় মৃতের নানার বাড়িতে একটি বিল্ডিংয়ের চিরকূটে গামছা দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।
মৃতের মামা ও একটি কনজুমার কোম্পানীর বিক্রয় প্রতিনিধি আব্দুল কাদির বলেন, ভাগিনা সিহাব ঢাকার ধানমন্ডি এলাকায় অবস্থিত কমার্স কলেজের ছাত্র ছিল। সে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে নানা বাড়ি লস্করদীতে ফিরে আসে। তার বাবা নাছির উদ্দিনের মৃত্যুর পর থেকে সে তার মায়ের সঙ্গেই নানা বাড়িতেই থাকতো। বুধবার রাত ১২টার পর যে কোনো সময় সে বিল্ডিংয়ের চিরকূটে অবশিষ্ট রডের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে ফাঁস দেয়। এতে তার মৃত হয়। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। তিনি আরও বলেন, কি কারণে সে আত্মহত্যা করেছে তা সঠিকভাবে বলতে পারছি না।
আড়াইহাজার থানার এসআই মোঃ আলী বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে, তিনি গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন। তার সঠিক কোনো কারণ জানাতে পারেনি পুলিশের এই কর্মকর্তা। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৫২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email