কোম্পানিগঞ্জে মেসার্স তিশা এন্টারপ্রাইজের শুভ উদ্বোধন

সিটিভি নিউজ।।   এম ফয়জুল ইসলাম, মুরাদনগর (কুমিল্লা) ===========
কুমিল্লার মুরাদনগর উপজেলার কোম্পানিগঞ্জ বাজারে মেসার্স তিশা এন্টারপ্রাইজ নামের শোরুম  উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার সকালে কোম্পানিগঞ্জ নবীনগর রোডে ইন্জিনিয়ার মার্কেটে গ্রেটওয়াল সিরামিক ও চারু ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিলার হিসেবে ঐ শোরুম উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রেটওয়াল সিরামিকের হেড অব সেলস এন্ড মার্কেটিং অফিসার মোঃ জিয়াউর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চারু সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের বিপণন বিভাগের উপ-ব্যবস্থাপক মোঃ এনামুল হোসেন সজিব।
মোঃ আলাল মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন গ্রেট ওয়াল সিরামিক এর উপ ব্যবস্থাপক মোহাম্মদ কাইফুর রহমান, বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ বাজার কমিটির সভাপতি চন্দন কুমার বনিক, বিশিষ্ট ব্যবসায়িক আলমগীর হোসেন।
অনুষ্ঠানে অন্যানের মধ্যে আরো উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী শরিফ ইলেকট্রনিক্সের স্বত্বাধিকার শরিফুল ইসলাম সহ বাজারের অন্যান্য ব্যবসায়ীক, শ্রমিক ও দোকানের বিক্রয় প্রতিনিধি  গন।
মেসার্স তিশা এন্টারপ্রাইজের পরিচালক মোঃ আলাল মিয়া বলেন গ্রেটওয়াল এবং চারু ইন্ডাস্ট্রিজের সিরামিক অত্যন্ত শক্ত এবং মজবুত আপনারা যারা ঢাকা কুমিল্লা থেকে সিরামিক এর পণ্য কিনতেন তারা এখন থেকে মেসার্স তিশা এন্টারপ্রাইজ থেকে পণ্যগুলো কিনতে পারবেন।
আমাদের শোরুম সুলভ মূল্যে সিরামিকসের মালামাল বিক্রয়ে অঙ্গীকারবদ্ধ।

অনুষ্ঠান শেষে মোনাজাত করেন মাওলানা কারি আবু হানিফ।সংবাদ প্রকাশঃ ১৭১০২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ