কুমিল্লায় ২০ হাজার পিছ ইয়াবা উদ্ধার: মাদক ব্যবসায়ী দম্পতিসহ গ্রেফতার-৩

সিটিভি নিউজ।। আবুল খায়ের   কুমিল্লা  সংবাদদাতা জানান ===
কুমিল্লায় ডিবি পুলিশের এলআইসি টিমের বিশেষ অভিযানে ২০ হাজার পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে। ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের দাউদকান্দি টোলপ্লাজা এলাকা থেকে ওই ইয়াবার চালান এবং মাদক ব্যবসায়ী দম্পতিসহ ৩জনকে গ্রেফতার করা হয়। বুধবার সকালে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এ মাদক চালানের বিষয়টি অবহিত করেন পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার(এডমিন)আজিম উল আহসান, শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী,তানভীর সালেহিন ইমন, ডিআইও-১ মাইনুদ্দিন খান, ডিবির ওসি আনোয়ারুল আজিমসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার জানায়, একটি নোহা মাইক্রোবাস যোগে চট্রগ্রাম থেকে বিপুল পরিমান ইয়াবার চালান ঢাকায় যাচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় মহাসড়কের দাউদকান্দি টোলপ্লাজায় অভিযান চালায় ডিবি পুলিশের এলআইসি টিমের পরিদর্শক নাদিম ইকতিয়ার, এসআই পরিমল, আনোয়ার, নজরুলসহ সঙ্গীয় ফোর্স। ওই মাইক্রেবাসে তল্লাশী চালিয়ে ২০ হাজার পিছ ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় নোয়াখালী জেলার চাটখিল উপজেলার রুদ্ররামপুর গ্রামের মাদক ব্যবসায়ী ইমাম হোসেন(৩০) এবং তার স্ত্রী সোনিয়া আক্তার(২৬) এবং লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার আইচারবাড়ী গ্রামের মাহবুব আলম(২৮)কে গ্রেফতার করা হয়।

সংবাদ প্রকাশঃ  ১৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ