কুমিল্লায় মণ্ডপে কোরআন ঘটনায় ইকবালসহ চারজনের ফের তিন দিনের রিমান্ড মঞ্জুর

সিটিভি নিউজ।।   নেকবর হোসেন    কুমিল্লা প্রতিনিধি=====
কুমিল্লায় মণ্ডপে কোরআন রাখার ঘটনায় করা মামলায় প্রধান অভিযুক্ত ইকবালসহ চারজনের আরও তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
বুধবার (৩ নভেম্বর) বিকেল ৪ টার দিকে কুমিল্লার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট চন্দন কান্তি নাথ এ আদেশ দেন।
দ্বিতীয় দফায় পাঁচ দিনের রিমান্ড শেষে ওই চারজনকে দুপুর পৌনে ২টার দিকে আদালতে হাজির করা হয়। এ সময় পাঁচদিনের রিমান্ড চাইলে আদালত তিন দিনের মঞ্জুর করেন। তবে তাদের আপাতত কুমিল্লা কারাগারে পাঠানো হবে বলে জানা গেছে।
মামলার বাকি আসামিরা হলেন- ৯৯৯ নম্বরে পুলিশকে ফোন করা রেজাউল ইসলাম ইকরাম, দারোগা বাড়ি মাজার সহকারী খাদেম ফয়সাল ও হুমায়ুন কবির সানাউল্লাহ।
অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) কুমিল্লার পুলিশ সুপার (এসপি) খান মুহাম্মদ রেজওয়ান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আসামিরা আপাতত কুমিল্লা কারাগারে থাকবে। রিমান্ডে থাকা গত ১২ দিনের তথ্য যাচাই-বাছাই করা হবে। প্রয়োজন হলে তাদের তিন দিনের রিমান্ডে নিয়ে আবারও জিজ্ঞাসাবাদ করা হবে।
এর আগে,২৩ অক্টোবর দুপুরে কুমিল্লার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মিথিলা জাহান নিপার আদালতে ইকবালসহ চারজনকে হাজির করে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ। শুনানি শেষে আদালত তাদের প্রত্যেকের সাতদিন করে রিমান্ড মঞ্জুর করেন।
সাত দিনের রিমান্ড শেষে ২৯ অক্টোবর বিকেল পৌনে ৩টায় তাদের কুমিল্লার আদালতে হাজির করে পুনরায় সাতদিনের রিমান্ড চাওয়া হয়। এ সময় আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। মঙ্গলবার পাঁচ দিনের রিমান্ড শেষে হয়।সংবাদ প্রকাশঃ  ০৩-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ