কুমিল্লায় ডোবায় দুই সন্তানের জননীর লাশ উদ্ধার

সিটিভি নিউজ।।  নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লায় ডোবায় দুই সন্তানের জননী শারমিন আক্তার (২৭) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার কুমিল্লা আদর্শ সদর উপজেলার শহরতলী আড়াইওড়া এলাকা থেকে উদ্ধার করা হয়। নিহতের গৃহবধু জেলার ব্রাহ্মনপাড়া উপজেলার ধইখলা গ্রামের আবদুল আলিমের স্ত্রী।
নিহত শারমিনের বাবার বাড়ি কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার ষাইটশালা এলাকায়। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। বুধবার দুপুরে পুলিশ লাশ উদ্ধারক ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে স্থানীয়দের ধারণা ধর্ষণের পর হত্যা করে লাশ ডোবায় ফেলে দেয়া হয়েছে।
নিহতের শারমিনের বাবা আবদুল অদুদ জানান, পারিবারিক কলহের জের ধরে মঙ্গলবার বিকেলে স্বামীর সাথে রাগ করে বাড়ি থেকে বেরিয়ে যায়। পরে আর বাড়িতে আসেনি। পুলিশের মাধ্যমে জানতে পেরেছি মেয়ের লাশ ডোবার পানিতে পড়ে আছে। নিহত শারমিনের এক ছেলে এক মেয়ে রয়েছে। এদিকে মরদেহটি যেখানে পাওয়া যায় সেটি একটি ঘনজঙ্গল। প্রায়ই ওই স্থানে নেশাগ্রস্থদের আনাগোনা থাকে। ধারণা করা হচ্ছে ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সোহান সরকার বলেন, কোতয়ালী থানা এলাকার আইড়াইওরায় গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। তবে এখন কিছু বলা যাচ্ছে না। তদন্তের পরেই স্পষ্ট হবে কেন এই হত্যাকান্ড ঘটেছে। লাশ উদ্ধার করে সুরতহালের জন্য ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। আমরা নিহতের স্বামী ও বাবাকে খবর দিয়েছি।সংবাদ প্রকাশঃ  ১০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ