কুমিল্লায় জাতীয় শোক দিবসে ৫০ হাজার দুস্থ মানুষকে খাবার দেবে মহানগর আওয়ামী লীগ

সিটিভি নিউজ।।   নেকবর হোসেন    কুমিল্লা প্রতিনিধি   জানান ==
কুমিল্লায় আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে ৫০ হাজার দুস্থ মানুষকে রান্না করা খাবার দেবে মহানগর ও সদর উপজেলা আওয়ামী লীগ। সেদিন বাদ আসর দোয়া অনুষ্ঠানের পর সিটি করপোরেশন এলাকার বিভিন্ন ওয়ার্ড ও পার্শ্ববর্তী ইউনিয়নে এ খাবার বিতরণ করা হবে।
গতকাল (২ আগস্ট) বিকেলে কুমিল্লা টাউন হল মিলনায়তনে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।
সভায় মহানগর আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। স্বাস্থ্যবিধি মেনে জাতীয় শোক দিবস পালন ছাড়াও ৫ আগস্ট শেখ কামালের জন্মদিনে বৃক্ষ রোপণ ও দোয়া অনুষ্ঠান এবং ৮ আগস্ট বঙ্গমাতা শেখ ফজিলেতুন্নেসা মুজিবের জন্মদিন উদযাপনের সিদ্ধান্ত হয়।
এ ছাড়াও ১৫ আগস্ট সকালে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হবে।
বর্ধিত সভায় মহানগর আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাতসহ বিভিন্ন পর্যায়ের নেতারা।সংবাদ প্রকাশঃ  ০৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ