কুমিল্লায় জাতীয় মৎস্য সপ্তাহ দিবস উদযাপন

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি====== ‍ৃ
কুমিল্লায় জাতীয় মৎস্য সপ্তাহ দিবস উদযাপন ‘নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’-এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লা মৎস্য সপ্তাহ উপলক্ষে সারা দেশের ন্যায় র‍্যালি, আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার(২৫ জুলাই) সকাল ১০ টায় কুমিল্লা জেলাপ্রশাসন ও কুমিল্লা মৎস্য দপ্তরের আয়োজনে একটি র‍্যালি বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলাপ্রশাসক কার্যালয়ে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসক কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন মৎস্য কর্মকর্তা শরীফ উদ্দিন । অতিরিক্ত জেলা প্রশাসক পঙ্কজ বড়ুয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন কুমিল্লা কৃষি দপ্তরের অতিরিক্ত উপপরিচালক শেখ আজিজুর রহমান,কুমিল্লা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেআরা বকুল, প্রাণিসম্পদ কর্মকর্তা ইসমাইল হোসেন সহ অনন্যারা।
২৪ জুলাই থেকে ৩০ জুলাই পর্য ন্ত ৭ দিন ব্যাপী মৎস্য সপ্তাহ দিবস উদযাপন করা হবে ।
অনুষ্ঠান শেষে শ্রেষ্ঠ মাছ চাষীদের মাঝে পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দ।
এই সময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, শিক্ষক ও সাংবাদিকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।   সংবাদ প্রকাশঃ ২৪০৭২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ