কুমিল্লায় ছোট ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগে বড় ভাই আটক

সিটিভি নিউজ।।  মোজাম্মেল হক আলম   লাকসাম প্রতিনিধি: কুমিল্লার লাকসামে মুজাহিদুল ইসলাম (৫৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগে তার বড় ভাই ইদ্রিস আলীকে আটক করেছে পুলিশ। শনিবার (১৮ জুলাই) বিকেলে লাকসাম উপজেলার উত্তরদা ইউনিয়নের পোলাইয়া গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

সম্পত্তি নিয়ে পারিবারিক বিরোধের জের ধরে ইদ্রিস, তার পুত্র ও নাতি মিলে মুজাহিদকে হত্যা করেন বলে অভিযোগ করেছেন নিহতের স্ত্রী পারভীন আক্তার।

তিনি বলেন, ‘আমার ভাসুর ইদ্রিস আলীর সাথে আমার স্বামীর সম্পত্তি সংক্রান্ত বিরোধ চলে আসছে। আমাদের ৫ মেয়ে। কোন ছেলে সন্তান না থাকায় তারা বিভিন্নভাবে আমাদেরকে হয়রানি করে আসছে। শনিবার (১৮ জুলাই) দুপুরে আমার ভাসুরের আমার স্বামী মুজাহিদুল ইসলামের বাকবিতন্ডায় হয়। একপর্যায়ে ইদ্রিস আলী, তার ছেলে ইমরান হোসেন এবং নাতি মাহিরসহ পরিবারের অন্যান্য সদস্যরা মিলে আমার স্বামী মুজাহিদুল ইসলামকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে মূমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে লাকসামের একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যাই। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এদিকে হত্যাকান্ডের খবর পেয়ে লাকসাম থানা পুলিশ মুজাহিদুল ইসলামের মরদেহ উদ্ধার করে এবং অভিযুক্ত বড় ভাই ইদ্রিস আলীকে আটক করেছে।

হত্যার বিষয়টি নিশ্চিত করে লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নিজাম উদ্দিন জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। মামলা ও তদন্ত সাপেক্ষে জড়িত অন্যদের গ্রেপ্তার করা হবে।

সংবাদ প্রকাশঃ  ১৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ