কুমিল্লায় অসহায় পশু-পাখী বিনাচিকিৎসায় মৃত্যুবরন রোধে চিকিৎসা ক্যাম্প

সিটিভি নিউজ।।    কুমিল্লা প্রতিনিধি জানান –====কুমিল্লায় চিকিৎসক সংকটে কারনে অসহায় পশু-পাখী বিনাচিকিৎসায়  মৃত্যুবরন রোধে চিকিৎসা ক্যাম্প করছে দৃষ্টান্ত ফাউন্ডেশন, কুমিল্লা।

মঙ্গলবার দিনব্যাপী নগরীর নজরুল এভিনিউস্থ একটি মিডিয়া সেন্টারে এ চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়।

চিকিৎসা ক্যাম্পে ভেট মারুফ হাসান ইমরান প্রায় ৬০ টি বিড়াল ও কুকুরের ভ্যাক্সিনেশনসহ বিভিন্ন রোগের চিকিৎসা সেবা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, দৃষ্টান্ত ফাউন্ডেশন, কুমিল্লার প্রতিষ্ঠাতা মোহাম্মদ সাইফ উদ্দিন রনী, সাংবাদিক দেলোয়ার হোসাইন আকাইদ, ভেট সামিয়া আফরিন ঐশী, মডারেটর ফাতেহা নুর লাবন্য, আলমগীর কবির, বিপ্লব হাসান, নিহাল আহম্মেদ নিলয়সহ আরো অনেকে।

দৃষ্টান্ত ফাউন্ডেশন, কুমিল্লার প্রতিষ্ঠাতা মোহাম্মদ সাইফ উদ্দিন রনী জানান, সারাদেশের ন্যায় কুমিল্লায়ও পশু প্রানীর চিকিৎসক সংকটে অনেক পোষা ও অভিভাবকহীন পশু পাখি মারা যায়। এই অসহায় পশু পাখিদের জীবন রক্ষায় আমাদের এই আয়োজন। একটি প্রানী যেন চিকিৎসার অভাবে মারা না যায়, এজন্য আমাদের সকলকে এগিয়ে আসতে হবে।

সংবাদ প্রকাশঃ ১০০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ