কুমিল্লার লাকসামে হাসপাতালের সামনে থেকে চুরি হওয়া সিএনজিসহ চোর আটক

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ====
গত ১৮ আগস্ট সন্ধ্যা ৬:২১ মিনিটে কুমিল্লার পৌরসভার উত্তর বাজার মমতাময়ী হাসপাতালের সামনে থেকে যাত্রী হয়ে রিজার্ভ নিয়ে আসা সিএনজি গাড়ির ড্রাইভার কে হাসপাতালে ভর্তি রোগীকে নিয়ে বাড়ি যাওয়ার কথা বলে হাসপাতালের ৩ তলায় নিয়ে যায়।
হাসপাতালের ভিতরে সিনেজির ড্রাইভার কাউকে না পেয়ে পূনরায় সিএনজ গাড়ির সামনে এসে দেখে সিএনজি গাড়িটি নাই, পরে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতায় হাসপাতালের সিসি ক্যামেরা ধারন করা ফুটেজ নিয়ে লাকসাম থানায় আসলে, সিনিয়র এএসপি লাকসাম সার্কেল মহিতুল ইসলামের নির্দেশে এসআই সোহেল মিয়া ৬ দিনের মধ্যে সিএনজিসহ চোরকে গতকাল রাত ২ টার দিকে উদ্ধার করতে সক্ষম হয়।
লাকসামের পার্শ্ববর্তী থানা নাঙ্গলকোট উপজেলার বটতলী বাজার থেকে নাঙ্গলকোট থানা পুলিশের সহযোগিতায় সাইফুল ইসলাম নামক চোরকে আটক করে তার স্বীকারোক্তি অনুযায়ী তার বাড়ি কাশিপুর গ্রামের তার বসত ঘর থেকে সিএনজি গাড়িটি জব্দ করে লাকসাম থানায় নিয়ে আসে।

লাকসাম থানার এসআই সোহেল মিয়া এই সিএনজি গাড়িটি উদ্ধার করায় ধন্যবাদ জানিয়েছেন লাকসামবাসি।সংবাদ প্রকাশঃ  ২৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ