কুমিল্লার বুড়িচংয়ে লরি চাপায় পথচারীর মৃত্যু

সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান =====
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার এলাকায় লংভেহিকেল (লরি) চাপায় এক পথচারীর মৃত্যু হয়েছে। সোমবার বেলা ৩ টা ২০ মিনিটে এ দূর্ঘটনা ঘটে। নিহত ব্যাক্তির নাম মতি লাল নাহা (৭৪)। সে জেলার দেবিদ্বার উপজেলার বিহাড়মন্ডল গ্রামের মৃত মহিন চন্দ্র নাহার ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলা মোকাম ইউনিয়নের নিমসার সবজি বাজার এলাকায় রাস্তা পরাপারের সময় ঢাকাগামী একটি দ্রুতগতির একটি লংভেহিকেল (লরি) ঢাকা মুখি সড়কে ওই পথচারিকে চাপা দেয়। গাড়ির চাকায় পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলেই নিহত হয় ওই পথচারি।
লংভেহিকেল (লরি) চালক ৩ কিলোমিটার পরে চান্দিনা উপজেলা গেইট এলাকা গাড়ীটি রেখে পালিয়ে যায়। খবর পেয়ে ময়নামতি হাইওয়ে ক্রসিং থানা পুলিশ ঘটনাস্থলে যায়।
ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার উপ-পরিদর্শক (এস আই) আবদুর রহমান জানান, খবর পেয়ে ঘটাস্থলে পৌছে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। লংভেহিকেল (লরি) টি থানায় নেয়া হয়েছে।সংবাদ প্রকাশঃ  ০৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like See More =আরো বিস্তারিত জানতে ছবিতে অথবা লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ