কুমিল্লার উন্নয়নে নতুন অধ্যায় সূচনা করতে চাই  – ডাঃ তাহসিন বাহার সূচনা 

সিটিভি নিউজ।।    মোঃ আবদুল আউয়াল সরকার, কুমিল্লা:সংবাদদাতা জানান ====
কুমিল্লা সিটি কর্পোরেশন উপ- নির্বাচনে মেয়র পদে মহানগর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মানবিক নেত্রী ডা.তাহসিন বাহার সূচনার প্রথম দিনের নির্বাচনী প্রচারণায়  নানা পেশার মানুষের ঢল নেমেছে।
শুক্রবার (২৩ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিঃ) সকাল সাড়ে ১০ টায় নগরীর পুলিশ লাইন এলাকা থেকে প্রচারনা শুরু করেন ডা. তাহসিন বাহার।
নগরীর ১০ নং ওয়ার্ডের পুলিশ লাইন-কান্দিরপাড় সড়কে ঝাউতলা,বাদুরতলা এলাকায় প্রচারনা শেষে তিনি নগরীর ১৭ নং ওয়ার্ডের এলাকায় প্রচারণা চালান।
এসময় দলীয় নেতা-কর্মীদের পাশাপাশি নারী ও তরুন ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। ডা. তাহসিন বাহার সূচনার ‘বাস’ প্রতীকের  সমর্থনে মুহুর্মুহু করতালি, স্লোগান আর উচ্ছ্বাসে প্রকম্পিত হয়ে ওঠে রাজপথ।
 ১০ নং ওয়ার্ডে প্রচারণা কালে স্থানীয় কাউন্সিলর মনজুর কাদের মনি, সাবেক কাউন্সিলর  মো.হেলাল উদ্দিন, মহানগর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক নাজমুল করীম সেন্টু, যুব ও ক্রীড়া সম্পাদক সালেহ আহামেদ রাসেল, মহাগর মহানগর কৃষক লীগের সাধারন সম্পাদক সোহেল হায়দার, স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সাদেকুর রহমান পিয়াস ও ১৭নং ওয়ার্ডে প্রচারনাকালে স্থানীয় কাউন্সিলর হানিফ মাহমুদ সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রচরনাকালে ডা.তাহসিন বাহার সূচনা বলেন, আমরা প্রতীক পেয়েছি বাস। আমরা বিশ্বাস  করি,এই বাস কুমিল্লার উন্নয়নের বাস। আমি তাহসিন বাহার এর ড্রাইভার। সারা কুমিল্লাবাসী এ উন্নয়নের বাসের যাত্রী। কুমিল্লাবাসীর কাছে  বলব, আমি কুমিল্লার মেয়ে। কুমিল্লার উন্নয়নের নতুন অধ্যায় সূচনা করতে চাচ্ছি। কুমিল্লার উন্নয়ন অগ্রযাত্রায় সব সময় কাজ করে গেছি আমার বাবার পাশে থেকে। এছাড়া সামাজিক সংগঠনের মাধ্যমেও আমার সারা কুমিল্লায়  বিচরণ রয়েছে। আমার বাবার একটা  শ্লোগান ছিল -কুমিল্লা এগুলেই,এগুবে বাংলাদেশ। এ শ্লোগান এখন কুমিল্লার মানুষের শ্লোগানে  পরিনত হয়েছে। সেই কুমিল্লাকে এগিয়ে নিতে আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে উন্নয়নে বাসকে বেছে নিবে নগরবাসী। আলহামদুলিল্লাহ, প্রচারনায় ব্যাপক সাড়া পাচ্ছি।যেখানে বের হচ্ছি সেখানে পরিচিত মুখ পাচ্ছি। নির্বাচিত হলে একটা পরিকল্পিক সুন্দর  নগরী গড়ে তুলব। অবশ্যই সততার সাথে কাজ করব। আমি যদি সততা ও নিষ্ঠার সাথে কাজ করে অবশ্যই বাংলাদেশের সবছেয়ে সুন্দর নগরী হিসেবে গড়ে তুলব কুমিল্লা সিটিকে।সংবাদ প্রকাশঃ ২৩০২২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ