কুমিল্লাতে সাক্কুর আলাদা গণঅবস্থান কর্মসূচি পালন

সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি জানান =====
নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনসহ বিভিন্ন দাবিতে বুধবার (১১ জানুয়ারি) সারাদেশের মতো কুমিল্লায় বিএনপির গণঅবস্থান কর্মসূচি পালিত হয়েছে নগরীর প্রাণকেন্দ্র টাউনহল মাঠে। তবে এর বাইরে আরো একটি গণঅবস্থান কর্মসূচি দেখা গেছে জেলার নানুয়া দিঘির পাড়ে। ওই কর্মসূচির নেতৃত্বে ছিলেন বিএনপি থেকে আজীবন বাহিষ্কৃত নেতা মনিরুল হক সাক্কু।
গত মে মাসে দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে অংশ নেওয়ায় দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মনিরুল হক সাক্কুকে সংগঠন থেকে আজীবন বহিষ্কার করা হয়। অবশ্য এরপরও বিএনপির বিভিন্ন কর্মসূচিতে সাক্কুকে দেখা গেছে। তারই অংশ হিসাবে কুমিল্লার ওই আলাদা কর্মসূচি বলে মনে করছেন স্থানীয়রা।
মনিরুল হক সাক্কুর অবস্থান কর্মসূচীতে আরো উপস্থিত ছিলেন, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কুমিল্লার সভাপতি কাইমুল হক রিংকু, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য বিএনপি নেতা নজরুল হক ভূইয়া স্বপন, জেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার নূরে আলম,শহর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাজি আবদুস সালাম মাসুক, শহর বিএনপির সাবেক সভাপতি হুময়ুন কবির, জেলা যুবদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি মো. আনোয়ার হোসেন, জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, বিএনপি নেতা মাজেদুর রহমান বাবুল, জেলা বিএনপি নেতা আবদুর রহমান, জাতীয়তাবাদী হিন্দুদলের সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র সাহা,জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি ফেরদৌস পাটোয়ারী,কুমিল্লা মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল হাসান রাব্বি, জাহাঙ্গীর আলম,লুৎফুর রহমান ভোলা, ইকরামুল হক ইকু প্রমূখ।
সাবেক মেয়র মনিরুল হক সাক্কুর ব্যক্তিগত সহকারী মো. কবির হোসেন মজুমদার জানান, আসলে আমাদের কর্মসূচীটা ছিল যারা আমাদের একসাথে সাবেক মেয়রের সাথে চলা ফেরা করে তারা একসাথে দুপুরের খাবার হাস ভুনা ও মাসকলাইয়ের ডাল এবং সবজি দিয়ে খেয়েছি। আমরা এক সাথে চলাফেরা করি তাই সাক্কু সাহেব আমাদেরকে একসাথে সবাইকে একত্রে করে তার বাসর সামনে খাইয়েছেন।সংবাদ প্রকাশঃ ১১০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ