কুবির সহকারী অধ্যাপক শাহ একলিমুর রেজা’র মৃত্যুতে উপ-উপাচার্যের গভীর শোক প্রকাশ

সিটিভি নিউজ।।     প্রেস বিজ্ঞপ্তি।।   কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক শাহ একলিমুর রেজা এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপ-উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ হুমায়ুন কবির।   শোকবার্তায় উপ-উপাচার্য বলেন, শাহ একলিমুর রেজার অকাল মৃত্যু কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের জন্য এক অপূরণীয় ক্ষতি। তাঁর মতো বিনয়ী, সদালাপী, নিয়মানুবর্তী শিক্ষক দেশ ও জাতির জন্য অত্যন্ত প্রয়োজিন ছিল। তাঁর এ অকাল প্রয়াণে তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন মাননীয় উপ-উপাচার্য।

স্ট্রোক করে কুবি শিক্ষকের মৃত্যু।।    কুবি প্রতিনিধি:   স্ট্রোক জনিত কারণে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক শাহ একলিমুর রেজা মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৫ বছর। বুধবার (১৯ জুলাই) মধ্যরাতে কুমিল্লা মুন হসপিটালে তিনি মৃত্যুবরণ করেন। বিষয়টি নিশ্চিত করেন পরিসংখ্যান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. দুলাল চন্দ্র নন্দী। তিনি বলেন, রাত আনুমানিক ৮টার সময় চাঙিনির ভাড়া বাসায় তিনি স্টোক করেন। পরে তাকে কুমিল্লা মেডিকেলে কলেজে নিয়ে যাওয়া হলে আইসিইউতে ভর্তির নির্দেশ দেন কর্তব্যরত চিকিৎসক। পরে মুন হসপিটালে নিয়ে আসা হলে আইসিইউতে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। উল্লেখ্য, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছেছে। একলিমুর রেজাকে নড়াইলের নিজ বাড়িতে দাফন করা হবে জানান তার স্বজনরা।

সংবাদ প্রকাশঃ ২০০৭২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ