কুবিতে “How to Enhance Student Engagement through Assessment Tasks” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

 সিটিভি নিউজ ।।    কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল (আইকিউএসি) কর্তৃক আয়োজিত “How to Enhance Student Engagement through Assessment Tasks” শীর্ষক ২ দিনব্যাপী কর্মশালা শুরু হয়েছে। আজ সোমবার (১৮ এপ্রিল ২০২২) বিকাল ২.৩০ ঘটিকায় কুবি ভার্চুয়াল ক্লাস রুমে উক্ত কর্মশালা শুরু হয়। কর্মশালার উদ্বোধনী পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় উপাচার্য প্রফেসর ড. এ এফ এম আবদুল মঈন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় ট্রেজারার অধ্যাপক ড. মোঃ আসাদুজ্জামান। কর্মশালায় সভাপতিত্ব করেন আইকিউএসি এর অতিরিক্ত পরিচালক ড. বনানী বিশ্বাস।

প্রধান অতিথি অধ্যাপক মাননীয় উপাচার্য প্রফেসর ড. এ এফ এম আবদুল মঈন তাঁর বক্তব্যে বলেন, আমি দীর্ঘদিন অস্ট্রেলিয়ার একটি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেছি। সেখানকার গবেষণা ও শিক্ষা পদ্ধতি এবং আমার অভিজ্ঞতা আজ আপনাদের মাঝে শেয়ার করবো। কারণ, আমার কাছে মনে হয়েছে বাংলাদেশের বিশ্ববিদ্যালয়েও এমন শিখন পদ্ধতি শুরু করা যেতে পারে।

মাননীয় ট্রেজারার অধ্যাপক ড. মোঃ আসাদুজ্জামান বলেন, মাননীয় উপাচার্য একজন গবেষক। উপাচার্য মহোদয়ের সংস্পর্শে এসে আমরা
অনেক কিছু জানবো এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিতে উপাচার্য মহোদয়ের নেতৃত্বে আমরা আমাদের দায়িত্ব সঠিকভাবে পালন করে যাবো।

কর্মশালার ১ম দিনে প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন মাননীয় উপাচার্য প্রফেসর ড. এ এফ এম আবদুল মঈন। আইকিউএসি এর অতিরিক্ত পরিচালক ড. বনানী বিশ্বাসের সার্বিক তত্ত্বাবধানে কর্মশালার ১ম দিনে সামাজিক বিজ্ঞান অনুষদের সকল শিক্ষক অংশগ্রহণ করেন এবং ২য় দিনে কলা ও মানবিক, প্রকৌশল এবং আইন অনুষদের সকল শিক্ষক অংশগ্রহণ করবেন।

সংবাদ প্রকাশঃ  ১৮-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ