কুবিতে Application of Software in Business Research’ শীর্ষক প্রশিক্ষণ শুরু

সিটিভি নিউজ।।       কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল (আইকিউএসি) কর্তৃক আয়োজিত বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদভূক্ত শিক্ষকদের নিয়ে Application of Software in Business Research’  শীর্ষক তিন দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে। আজ শুক্রবার (১ অক্টোবর ২০২১) সকাল ১০.০০ ঘটিকায় ভার্চুয়াল ক্লাস রুমে উক্ত প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়। কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় ট্রেজারার অধ্যাপক ড. মোঃ আসাদুজ্জামান। অসুস্থতাজনিত কারণে তিনি অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি। রিসোর্স পারসন হিসেবে দায়িত্ব পালন করবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এইচআরএম বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ আফতাব উদ্দিন, ফিন্যান্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. অণুপম দাস গুপ্ত এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের এআইএস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইকিউএসি এর পরিচালক প্রফেসর ড. বিশ্বজিৎ চন্দ্র দেব এবং অনুষ্ঠানটি কো-অর্ডিনেট করেন আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক ড. বনানী বিশ্বাস।

ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের প্রভাষক মোঃ জাহিদ হাসানের এর সঞ্চালনায় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, প্রশিক্ষণের কোন বিকল্প নেই আর গবেষণা হচ্ছে শিক্ষকের প্রাণ। বিশ্ববিদ্যালয়ে শুধু জ্ঞান বিতরন হয় না, জ্ঞান সাধনা ও জ্ঞান সৃষ্টির আদর্শ জায়গা হচ্ছে বিশ্ববিদ্যালয়। সেই পরিবেশ শিক্ষকদেরই করতে হয়। এই প্রশিক্ষণ কর্মশালায় স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহণের মাধ্যমে কর্মশালার বিষয়গুলোর গুরুত্ব অনুধাবন করে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে আপনারা সচেষ্ট থাকবেন বলে আমি আশাবাদী।

সংবাদ প্রকাশঃ  ১-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ