কালীগঞ্জে বিষাক্ত স্পিরিট পানে ৩ জনের মৃত্যু। আরো বাড়তে পারে নিহতের সংখ্যা

সিটিভি নিউজ।।   মানিক ঘোষ কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি
ঝিনাইদহের কালীগঞ্জে বিষাক্ত স্পিরিট পানে ৩ জনের মৃত্যু হয়েছে। তবে স্থানীয়দের ভার্ষ্য। এ সংখ্যা আরো বাড়তে পারে। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে তারা মারা যান। নিহতরা হলেন- কালীগঞ্জ শহরের আড়পাড়া নদীপাড়া এলাকার ভাংড়ী ব্যাবসায়ী জাহাঙ্গীর খাঁ (৩৬), রিস্কা চালক বিপুল দাস (৪৫) ও মধুগঞ্জ বাজার ঢাকালে পাড়ার রাজিব হোসেন (২৬)। শুক্রবার বেলা ১২ টার দিকে থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এদিকে স্পিরিট বিক্রেতা শহরের মেইন বাসষ্টান্ডের রেজা হোমিও হলের মালিক রেজাউল ইসলাম ঘটনার রাত থেকেই পলাতক রয়েছে। সকালে তার হোমিও দোকান ও মোবাইল বন্ধ পাওয়া গেছে।
পুুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে শহরের নদীপাড়া ও ঢাকালেপাড়া এলাকার একাধিক ব্যাক্তির মৃত্যুর খবর পাওয় যায়। এ সময় ঘটনাস্থলে গিয়ে মৃত্যুর সত্যতা মেলে। ঘটনাস্থলে উপস্থিত কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ জানান, সকালে একাধিক ব্যাক্তির মৃত্যুর খবর শুনে তিনি নিহতদের বাড়ীতে যান। এ সময় সাংবাদিকগন মৃত্যুর কারন জানতে চাইলে বলেন, তিনি লোকমুখে শুনেছেন বৃহস্পতিবার নিহতরা বিষাক্ত স্পিরিট পান করেছিল। রাতে অসুস্থ্য হয়ে পড়লে বিভিন্ন হাসপাতালে নেবার পর তাদের মৃত্যু হয়। তিনি এ ঘটনায় তদন্তপূর্বক দোষী ব্যাক্তির শাস্তির দাবী জানান।
নিহত জাহাঙ্গীর খাঁ এর ছোট ভাই আলমগীর খা জানায়, রাতে তার ভাই অসুস্থ্য হলে তার বাড়িতে গিয়ে দেখেন শরির ঘামছে। এবং কিছু সময়ের মধ্যেই তার মৃত্যু হয়। অপরজন বিপুল দাসের পুত্র লেগুনা চালক সজিব জানায়, রাতে তার পিতা অসুস্থ্য হয়ে পড়লে প্রথমে কালীগঞ্জ হাসপাতালে নেয়। হাসপাতালের ডাক্তার তাকে রেফার্ড করলে ঝিনাইদহ সদর হাসপাতালে নেবার পর তার মৃত্যু হয়। অপরদিকে ঢাকালে পাড়ার রাজীবকে যশোর সদর নেবার পর মৃত্যু হয়। নিহত তিন জনের পরিবারের সদস্যরা বিষাক্ত স্পিরিট পানে মৃত্যুর কথা অস্বিকার করেছেন।

নিহতদের উদ্ধারে ঘটনাস্থলে উপস্থিত কালীগঞ্জ থানার এস আই সেকেন্দার আলী জানান, এ পর্ষন্ত তিন জনের মৃত্যুর বিষয়টি তিনি নিশ্চিত হয়েছেন। তবে স্থানীয়দের মুখে বিষাক্ত স্পিরিট পানে মৃত্যুও কথা শুনলেও ময়না তদন্ত ছাড়া সঠিক কারন নিশ্চিত হওয়া যাবেনা বলে জানান তিনি।

সংবাদ প্রকাশঃ ০৩০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ