কালীগঞ্জে ফুল বিপনন কেন্দ্রের উদ্বোধন

সিটিভি নিউজ।। মানিক ঘোষ    কালীগঞ্জ(ঝিনাইদহ) প্রতিনিধি  ========
ঝিনাইদহের কালীগঞ্জে ফুল বিপনন কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার বালিয়াডাঙ্গা বাজারে এই ফুল এসেম্বল সেন্টারের উদ্ধোধন করেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার।
কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিনের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, কৃষি বিপনন অধিদপ্তরের মহা পরিচালক আব্দুল গাফফার খান, অধিদপ্তরের প্রকল্প পরিচালক দেওয়ান আশরাফুল হোসেন, ঝিনাইদহ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক কৃষিবিদ আজগর আলী, বিএডিসি যশোর সার্কলের তত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল্লাহ আল রশিদ, কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি মতলেবুর রহমাম, উপজেলা কৃষি কর্মকর্তা শিকদার মোহায়মেন আক্তার ও জমিদাতা ইউনুস শেখসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় ফুলচাষিরা। উল্লেখ্য, এক কোটি ৮৫ লাখ টাকা ব্যয়ে এই ফুল বিপনন কেন্দ্রটি নির্মাণ করা হয়েছে। এ অঞ্চলের ফুলচাষীদের উৎপাদিত ফুল সুষ্টভাবে বাজারজাত করনের জন্য কেন্দ্রটি চালু করা হল।

সংবাদ প্রকাশঃ  ২৬-০৩-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ