কালীগঞ্জে চারতলা ভবনের নির্মাণ কাজের উদ্বোধন করলেন এমপি আনার

সিটিভি নিউজ।।  মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধি  জানান ==    ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার পাতবিলা দাখিল মাদরাসার চারতলা একাডেমিক ভবণের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। এসময় উপস্থিত ছিলেন, ৫নং শিমলা রোকনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দীন চৌধরী, সাবেক চেয়ারম্যান আলহাজ¦ গোলাম রসুল, মাদরাসা ম্যানেজিং কমিটির সভাপতি মকলেছুর রহমান, সাবেক সভাপতি আক্কাচ আলী ও ডাক্তার আবু তালেব, শিমলা রোকনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক এবং মাদরাসার প্রতিষ্ঠাতা সদস্য নাজির উদ্দীন ও আব্দুল মান্নান, বিদ্যুৎসাহী সদস্য আব্দুস ছাত্তার প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, ভোরের দর্পন পত্রিকার ঝিনাইদহ জেলা প্রতিনিধি মোমিনুর রহমান মন্টু, আমাদের সময় পত্রিকার প্রতিনিধি মানিক ঘোষ ও আজকের পত্রিকার প্রতিনিধি আরিফ মোল্লা।

নির্মাণাধীন ভবনটির ব্যয় ধরা হয়েছে ৩ কোটি ৭৫ লাখ টাকা। অনুষ্ঠান শেষ দোয়া পরিচালনা করেন মাদরাসার সুপার মোঃ শহীদুজ্জামান।

সংবাদ প্রকাশঃ  ১২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ