কপালে দলের পদবি লাগিয়ে চাঁদাবাজির দিন শেষ, ধরা পড়লে বহিষ্কার …ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি

ক্যাপসনঃ মুরাদনগর সদর ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি।

সিটিভি নিউজ।।      মাহবুব আলম আরিফ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
কপালে দলের সভাপতি সেক্রেটারির পদবি লাগিয়ে চাঁদাবাজি করবেন যদি কেউ এ ধরনের আশা করে থাকেন, তাহলে আপনি ভূল করছে। কপালে দলের পদবি লাগিয়ে চাঁদাবাজির দিন শেষ। যদি কেউ এ ধরনের কাজে ধরা পরে, তাকে সঙ্গে সঙ্গে দল থেকে বহিষ্কার করা হবে। কুমিল্লার মুরাদনগর সদর ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও এফবিসিসিআই’র সাবেক সভাপতি কুমিল্লা-৩ মুরাদনগর আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ এ কথা বলেন।
তিনি আরো বলেন, দলের পদ-পদবি পেতে প্রতিযোগিতা না করে, দলের জন্য কিছু করার চেষ্টা করুন। তাহলে দলই আপনাকে খুজে বের করে পদ-পদবি দিবে। আমি এ আসনে নির্বাচিত হওয়ার পর থেকে সকল সেক্টরের চাঁদাবাজি মুক্ত করতে পেরেছি। এখন যদি কেউ দলে থেকে পদবির বড়াই দেখিয়ে চাঁদাবাজি করতে চায়, সেটার পরিনাম খুব খারাপ হবে। দল থেকে বহিষ্কারের পাশাপাশি ওই ব্যাক্তির বিরুদ্ধে সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করা হবে।
শুক্রবার সন্ধ্যায় মুষ্ঠদনগর সদর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নবনির্বাচিত কমিটির সকল সদস্যদের উপস্থিতে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।
মুরাদনগর সদর ইউনিয়ন আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি মোঃ ছফিউল্লাহ ভুইয়ার সভাপতিত্বে পরিচিতি সভায় প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি।
মুরাদনগর সদর ইউনিয়ন আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক গোলাম জিলানী শ্যামল ও আইন বিষয়ক সম্পাদক এডভোকেট শাহাবুদ্দিনের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার হাসান চিনু, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম সরকার, কৃষকলীগ কেন্দ্রিয় কমিটির সদস্য পার্থ সারথী দত্ত, মুরাদনগর সদর ইউপি চেয়ারম্যান অধ্যাপক কাজী তুফরীজ এটন।
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের কৃষি ও বিষয়ক সম্পাদক আবদুর রহিম সরকার, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আক্তার হোসেন মেম্বার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি স্বúন পোদ্দার, মহিলা বিষয়ক সম্পাদিক এডভোকেট আছমা আক্তার রত্না, জেলা পরিষদ সদস্য মমতাজ বেগম ও উপজেলা যুব মহিলা লীগের সভাপতি খন্দকার মমতাজ বেগম প্রমুখ।

সংবাদ প্রকাশঃ ৩০০৭২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ